মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
রহনপুর শিল্প ও বণিক সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা, ভোটগ্রহণ ৮ নভেম্বর

রহনপুর শিল্প ও বণিক সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা, ভোটগ্রহণ ৮ নভেম্বর

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর শিল্প ও বণিক সমিতির কার্যনির্বাহী কমিটির ত্রিবার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ৮ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সমিতির নির্বাচন উপকমিটির আহ্বায়ক মু. আজিজুর রহমান স্বাক্ষরিত নির্বাচনী সময়সূচিতে এ তথ্য জানানো হয়।
বণিক সমিতির কার্যালয় সূত্রে জানা গেছে, চলতি মাসের ১০ অক্টোবর খসড়া ও ১৫ অক্টোবর চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। ১৬ অক্টোবর সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত মনোনয়নপত্র উত্তোলন করতে পারবেন প্রার্থীরা। ১৮ অক্টোবর সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিল, ওইদিন বিকেলে ৪টায় বাছাই ও ৫টায় প্রার্থীদের নাম প্রকাশ করা হবে। ২০ অক্টোবর সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহার, ওই দিন দুপুর ১টায় প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ, বিকেল ৫টায় তাদের প্রতীক বরাদ্দ দেয়া হবে। এছাড়া ৮ নভেম্বর সমিতির কার্যালয়ে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
এদিকে ভোটগ্রহণ সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা চেয়েছেন নির্বাচনে দায়িত্ব থাকা কর্মকর্তারা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com