বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য
দেশের শান্তি-শৃঙ্খলা বিএনপির ভালো লাগে না: নানক

দেশের শান্তি-শৃঙ্খলা বিএনপির ভালো লাগে না: নানক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, দেশের উন্নয়ন ও শান্তি-শৃঙ্খলা বিএনপির ভালো লাগে না।

বৃহস্পতিবার রাজধানীর আগারগাঁও বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমি প্রাঙ্গণে শিক্ষার্থী অভিভাবকদের সঙ্গে এক মতবিনিময় সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, আজকে শেখ হাসিনার নেতৃত্বে বিশ্ব দরবারে বাংলাদেশ যখন মাথা উচু করে দাঁড়িয়েছে, তখন বিএনপির তা ভালো লাগে না। তাদের আন্তর্জাতিক মোড়ল রয়েছে। সেই আন্তর্জাতিক মোড়ল যারা আমাদের স্বাধীনতার বিপক্ষে, সপ্তম নৌবহর পাঠিয়ে স্বাধীনতাকে পণ্ড করতে দিতে চেয়েছিল, তাদেরও ভালো লাগে না।

বিএনপিকে আগামী নির্বাচনে অংশ গ্রহণের আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, ষড়যন্ত্র পরিহার করে নির্বাচনের পথে আসুন। না হলে আওয়ামী লীগের নেতাকর্মীরা জানে আপনাদেরকে কিভাবে শৃঙ্খলায় আনতে হবে।

কোনো দেশের রক্ত চক্ষু বা নিষেধাজ্ঞাকে বাঙালি ভয় পায় না জানিয়ে জাহাঙ্গীর কবির নানক বলেন, এ বাঙালি অদম্য বাঙালি। এগিয়ে যেতে জানে। এ বাঙালি শক্তিশালী পাকিস্তানিদের বিরুদ্ধে লড়াই করেছে। এই বাঙালি শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামে জয়লাভ করেছে, তাই বাঙালি জাতিকে কোনো ভয় দেখিয়ে লাভ হবে না।

অনুষ্ঠানে একাডেমির গভর্নিং বোর্ডের সভাপতি অধ্যাপক আবদুস সালাম হাওলাদার সভাপতিত্ব করেন

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com