মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:০৪ অপরাহ্ন

খুলনা-মোংলা রেলপথের চোরাই মালামালসহ আটক ২

খুলনা-মোংলা রেলপথের চোরাই মালামালসহ আটক ২

নিউজ ডেস্ক :
নির্মাণাধীন খুলনা-মোংলা রেলপথ প্রকল্পের চুরি হওয়া মালামালসহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে মালামালসহ দুই চোরকে গ্রেফতার করে মোংলা থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো বাগেরহাটের মোংলা উপজেলার বিদ্যারবাহন গ্রামের জাহাঙ্গীর মোল্লা (৩৫) ও পার্শ্ববর্তী রামপাল উপজেলার হুড়কা গ্রামের আবুল কালাম শেখের ছেলে মুক্ত শেখ (২৩)। শুক্রবার তাদের আদালতের মাধ্যমে বাগেরহাট কারাগারে পাঠানো হয়েছে।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, মোংলার দিগরাজ বাজার সংলগ্ন বিদ্যারবাহন এলাকায় খুলনা-মোংলা রেলপথ প্রকল্পের কাজ চলছে। এতে ব্যবহৃত ১৫ ধরনের মালামাল ও যন্ত্রপাতি চুরি হয় বুধবার। ৯ লাখ ২৩ হাজার ৬৫০ টাকা মূল্যের রেলের এই মালামাল চুরির ঘটনার পরদিন বৃহস্পতিবার বিকালে থানায় অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে মামলা করেন প্রকল্পের জুনিয়র ইঞ্জিনিয়ার মনিরুল ইসলাম। বৃহস্পতিবার রাতে গোপন খবরে দিগরাজ-বিদ্যারবাহন এলাকার রেললাইন সংলগ্ন জাহাঙ্গীর মোল্লার বাড়িতে অভিযান চালায় পুলিশ। তার বাড়িসহ আশপাশের এলাকায় মাটির নিচে লুকিয়ে রাখা রেলের চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়।

রাত সাড়ে ১১টার দিকে চোরাই মালামালসহ তাদের থানায় আনা হয়। চোর চক্রের অন্য সদস্য ও চুরির বাকি মালামালের সন্ধান করা হচ্ছে। চোর জাহাঙ্গীর ও তার সহযোগী মুক্ত শেখ রেলের মালামাল চুরির বিষয়টি স্বীকার করেছে। শুক্রবার তাদের আদালতের মাধ্যমে বাগেরহাট কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com