শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
বীমার টাকার দাবিতে সানফ্লাওয়ার লাইফ ইন্সুরেন্স অফিস ঘেরাও,অবস্থান কর্মসূচি  

বীমার টাকার দাবিতে সানফ্লাওয়ার লাইফ ইন্সুরেন্স অফিস ঘেরাও,অবস্থান কর্মসূচি  

নোয়াখালী প্রতিনিধি :
বীমার মেয়াদ উর্ত্তীণ হওয়ার পরেও  টাকা না পাওয়ায় হাজার হাজার গ্রাহক পাওনা টাকার দাবীতে নোয়াখালীতে সানফ্লাওয়ার লাইফ ইন্সুরেন্স লিমিটেড সার্ভিস সেল অফিস ঘেরাও করে রাখে এবং মাইজদী অফিসে তালা  ঝুলিয়ে দেয়।


বৃহস্পতিবার (৩০ জুন) দুুপুর থেকে রাত সাড়ে ১১ পর্যন্ত তারা মাইজদী অফিসের সামনে অবস্থান করে। এসময় অফিসের তালা ঝুলানো দেখা যায়। অফিসের মধ্যে পুলিশের হস্তক্ষেপে কর্মকর্তারা অবস্থান করেছে। গ্রাহকরা অভিযোগ করেন, কর্মকর্তারা টাকা না দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে এবং টাকা দিতে তালবাহানা করে। প্রায় একহাজার গ্রাহক এ কর্মসূচি পালন করে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন বলেন ঘটনাস্থলে পুলিশ রয়েছে। তিনি আরো বলেন,বৃহস্পতিবার রাতে কিছু কিছু বীমা গ্রাহকের টাকা দেওয়া হচ্ছে বলেও তিনি মন্তব্য করেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com