শুক্রবার, ১৪ Jun ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বান্দরবানের ৪ উপজেলায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানের ৪ উপজেলায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবান: বান্দরবানের রুমা, রোয়াংছড়ি, আলীকদম এবং থানচি উপজেলায় পর্যটকদের ভ্রমণে নিষেধাজ্ঞা আগামী ৮ নভেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে।

শুক্রবার (৪ নভেম্বর) সকালে বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি স্বাক্ষরিত একটি গণবিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। গত ১০ অক্টোবর থেকে বান্দরবান জেলার রুমা, রোয়াংছড়ি, থানচি এবং আলীকদম উপজেলার সীমান্তবর্তী পাহাড়ি এলাকাগুলোতে যৌথবাহিনীর সন্ত্রাসবিরোধী অভিযান শুরু হয়। সাঁড়াশি অভিযানে নিরাপত্তা বিবেচনায় পর্যটকদের ভ্রমণে সাময়িক নিষেধাজ্ঞা জারি করে জেলা প্রশাসন। প্রথমে ১৮ অক্টোবর থেকে অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা শুরু হয় বান্দরবানের রুমা ও রোয়াংছড়ি উপজেলায়। পরে ২৩ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত থানচি ও আলীকদম দুটি উপজেলায় পর্যটকদের ভ্রমণে নিষেধাজ্ঞা আরোপ করে জেলা প্রশাসন। এরপরে ৩০ অক্টোবর থেকে ৪ নভেম্বর পর্যন্ত ভ্রমণে নিষেধাজ্ঞার সময় বাড়ানো হয়। সর্বশেষ আজ সকালে আবার গণবিজ্ঞপ্তি জারি করে আগামী ৮ নভেম্বর পর্যন্ত বান্দরবানের ৪ উপজেলায় ভ্রমণে নিষেধাজ্ঞা দেওয়া হয়।

বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি জানান, বান্দরবানের চারটি উপজেলায় সন্ত্রাসবিরোধী অভিযান চলমান রয়েছে আর এই সব স্থানে ভ্রমণে গিয়ে দেশি বিদেশি পর্যটক যেন কোনো সমস্যার সম্মুখীন না হয় সেজন্য আগামী ৮ নভেম্বর পর্যন্ত এই নিষেধাজ্ঞা বাড়ানো হয়েছে।

এদিকে বান্দরবানের ৪টি উপজেলায় ভ্রমণে নিষেধাজ্ঞা দেওয়ার ফলে গতমাসের মাঝামাঝি সময় থেকে এখন পর্যন্ত পর্যটকশুন্য পুরো বান্দরবান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com