শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হযরত আল্লামা মুফতি মুজাহিদ উদ্দীন চৌধুরী দুবাগী  (রহ.) হুজুরের অবদান কখনো ভুলার নয়। ভোলাহাটে ইউনিয়ন পর্যায়ে এ্যাথলেটিকস প্রতিযোগিতা। ভোলাহাটে গ্রামবাসির হাতে ভূয়া র‌্যাব, পুলিশে সোর্পদ। প্রত্যন্ত গ্রামাঞ্চলেও চমকপ্রদ পদ্ধতিতে ইভিএম এর প্রচারণায় মাঠে নেমেছেন রিটার্নিং কর্মকর্তা মো:দেলোয়ার হোসেন গোবিন্দগঞ্জে আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোকাদ্দেস আলী বাদু এর শীতার্তদের মাঝে উষ্ণ উপহার রাজশাহীতে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে তাঁতী লীগের প্রচার মিছিল শিবগঞ্জে নার্স লাঞ্ছনার ঘটনায় সাবেক যুবলীগ কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ শিবগঞ্জে তথ্য আপার উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত দানবীর আলহাজ্ব বশির আহমদের পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত। আগুন সন্ত্রাসকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী
কাতার বিশ্বকাপের শেষ ষোলোর লড়াই আজ থেকে

কাতার বিশ্বকাপের শেষ ষোলোর লড়াই আজ থেকে

কাতার বিশ্বকাপের গ্রুপপর্ব শেষে কোন বিরতি না দিয়েই আজ থেকে শুরু হচ্ছে শেষ ষোলোর লড়াই। প্রথম দিনে দুটি ম্যাচ আয়োজিত হবে। খলিফা ইন্টারন্যাশন্যাল স্টেডিয়ামে যুক্তরাষ্ট্রের মুখোমুখি হবে নেদারল্যান্ডস। বাংলাদেশ সময় রাত নয়টায় শুরু হবে ম্যাচটি। অন্যদিকে রাত একটায় লড়বে এবারের বিশ্বকাপের হট ফেবারিট আর্জেন্টিনা আর অস্ট্রেলিয়া। এই ম্যাচটি হবে আহমেদ বিন আলি স্টেডিয়ামে।

গ্রুপ এ-র শীর্ষে থেকে শেষ ষোলো ফাইনালে উঠেছে নেদারল্যান্ডস। দ্বিতীয় হয়ে শেষ ষোলোয় জায়গা করে নিয়েছে সেনেগাল। গ্রুপ বি থেকে প্রথম ও দ্বিতীয় হয়ে পরের রাউন্ডে উঠেছে যথাক্রমে ইংল্যান্ড ও আমেরিকা। গ্রুপ সি-র শীর্ষে শেষ করেছে আর্জেন্টিনা। দ্বিতীয় স্থানে রয়েছে পোল্যান্ড। গ্রুপ ডি-র শীর্ষে থেকে প্রি-কোয়ার্টার ফাইনালে উঠেছে ফ্রান্স। দ্বিতীয় হয়ে শেষ ষোলোয় জায়গা করে নিয়েছে অস্ট্রেলিয়া। গ্রুপ ই থেকে প্রথম ও দ্বিতীয় হয়ে শেষ ষোলোয় উঠেছে যথাক্রমে জাপান ও স্পেন। গ্রুপ এফ থেকে প্রথম হয়ে পরের রাউন্ডে গিয়েছে মরক্কো। দ্বিতীয় স্থানে শেষ করেছে ক্রোয়েশিয়া। গ্রুপ জি থেকে ব্রাজিল ও সুইৎজারল্যান্ড উঠেছে শেষ ষোলোয়। আর গ্রুপ এইচ-এর শীর্ষে শেষ করেছে পর্তুগাল। দ্বিতীয় স্থানে শেষ করেছে দক্ষিণ কোরিয়া।

বিশ্বকাপের শেষ ষোলোর সূচি:

৩ ডিসেম্বর : নেদারল্যান্ডস-যুক্তরাষ্ট্র, রাত ৯টা

৪ ডিসেম্বর : আর্জেন্টিনা-অস্ট্রেলিয়া, রাত ১টা

৪ ডিসেম্বর : ফ্রান্স-পোল্যান্ড, রাত ৯টা

৫ ডিসেম্বর : ইংল্যান্ড-সেনেগাল, রাত ১টা

৫ ডিসেম্বর : জাপান-ক্রোয়েশিয়া, রাত ৯টা

৬ ডিসেম্বর : ব্রাজিল-দক্ষিণ কোরিয়া, রাত ১টা

৬ ডিসেম্বর : মরক্কো-স্পেন, রাত ৯টা

৭ ডিসেম্বর : পর্তুগাল-সুইজারল্যান্ড, রাত ১টা

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com