বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফখরুল-আব্বাসকে সহিংসতার মামলায় গ্রেপ্তার দেখালো পুলিশ

ফখরুল-আব্বাসকে সহিংসতার মামলায় গ্রেপ্তার দেখালো পুলিশ

নয়াপল্টনে সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) দুপুরে গোয়েন্দা কার্যালয়ের সামনে সাংবাদিকদের এ তথ্য জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান হারুন অর রশীদ।

এর আগে পল্টনের ঘটনায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান হারুন অর রশিদ। বেলা ১২টার দিকে ডিবি অফিসে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

কি বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে জানতে চাইলে তিনি বলেন, বিএনপির সমাবেশ নিয়ে দুইদিন আগে (গত ৭ ডিসেম্বর) একটা পরিস্থিতি সৃষ্টি হয়েছে। আমাদের ৫০ জনের বেশি পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। এসব বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এছাড়া ১০ ডিসেম্বরের সমাবেশ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাদের ডিবি কার্যালয়ে আনা হয়েছে।

বিএনপির মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাসকে এখনও আটক দেখানো হয়নি বলে জানান হারুন অর রশিদ। কোনো মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে কিনা জানতে চাইলে সাংবাদিকদের তিনি বলেন, তারা আমাদের কম্পাউন্ডে আছেন। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষ হলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com