বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৯ অপরাহ্ন

ফেসবুক অপপ্রচারকারীদের রুখতে ছাত্রলীগকে সোচ্চার হওয়ার আহ্বান খাদ্যমন্ত্রীর

ফেসবুক অপপ্রচারকারীদের রুখতে ছাত্রলীগকে সোচ্চার হওয়ার আহ্বান খাদ্যমন্ত্রীর

মোঃ রুহুল আমিন শেখ, নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি : 

ফেসবুকে সরকারের বিরোধিতাকারী ও উন্নয়নের বিরুদ্ধে কটু মন্তব্যকারীদের বিরুদ্ধে ছাত্রলীগকে সোচ্চার হওয়ার আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। বুধবার(৪ জানুয়ারি) দুপুরে নিয়ামতপুর উপজেলা ও কলেজ ছাত্রলীগ আয়োজিত জেলা পরিষদ অডিটোরিয়ামে ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় ভার্চুয়ালী প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, দেশের উন্নয়ন যাদের চোখে পড়ে না তারাই ফেসবুকে অপপ্রচার চালাচ্ছে। তাদের বিরুদ্ধে ছাত্রলীগকে সমুচিত জবাব দেওয়ার আহ্বান জানান তিনি।

মন্ত্রী ছাত্রলীগের উদ্দেশ্যে বলেন, কার কি পদ রয়েছে সেটি বড় বিষয় না, নিজেকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। পড়াশোনা, শিষ্টাচার ও আদবের মধ্যে থেকে দেশকে ভালোবাসতে হবে। ২০২৪ সালের নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য ছাত্রলীগকে সরকারের উন্নয়ন নিয়ে প্রচারণা চালোনোর জন্য আহ্বান জানান তিনি।
ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলম। প্রতিষ্ঠা বার্ষিকীতে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, সহসভাপতি ইশ্বর চন্দ্র বর্মন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ প্রমূখ। আলোচনা সভা শেষে ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com