শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
সাবেক যুবলীগ নেতা লিটনের মনোনয়ন জমা নির্বাচনে জয়লাভ করাতে এবার জনগণ একমত

সাবেক যুবলীগ নেতা লিটনের মনোনয়ন জমা নির্বাচনে জয়লাভ করাতে এবার জনগণ একমত

এসএম রুবেল চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের উপনির্বাচন উপলক্ষে মনোনয়নপত্র জমা দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলার বিশিষ্ট ব্যবসায়ী ও জেলা যুবলীগের সাবেক সভাপতি সামিউল হক লিটন । বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) দুপুর ১২টার সময় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র জমা দেন।এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মফিজ উদ্দিন,ব্যবসায়ী আব্দুল মালেক,ব্যাবসায়ী কামরুল হাসান জুয়েল,জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আনারুল ইসলাম আনার,বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হাম্মাদ ইসলাম প্রমুখ জেলা নির্বাচন কর্মকর্তা ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপ- নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মো.মোতাওয়াক্কিল রহমান জানান, বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুর পর্যন্ত এই-আসনে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন। এবং আওয়ামী লীগ,জাসদ ও স্বতন্ত্র হিসেবে ৩ জন প্রার্থী
মনোনয়ন পত্র দাখিল করেছেন।

এর পর সাংবাদিকদের সাথে মতবিনিময়ে তিনি বলেন দলীয় পরিচয়ে তিনি ব্যক্তিগত জীবনে আওয়ামীলীগের রাজনীতির সাথে যুক্ত থাকলেও এবার তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবেই ভোট করবেন। ইউনিয়ন পর্যায়ের তৃনমুল নেতাকর্মীরা তাকে উৎসাহ প্রদানে সে এমন সিদ্ধান্ত নিয়েছে। অতীতের সব কিছু ভূলে গিয়ে দলের প্রতি শ্রদ্ধাও নিবেদন করেন তিনি। তবে তার নৈতিক অধিকার ও দায়িত্ববোধ থেকেই তিনি ভোটে অংশগ্রহণ করবেন এবং নির্বাচন কমিশন,জেলা প্রসাশন,পুলিশ প্রসাশন থেকে সুষ্ঠু নির্বাচনে সহায়তা চান।

মূলদল আওয়ামীলীগে পুনরায় যোগদানের বিষয়টি নিয়ে প্রশ্নে তিনি বলেন দল চাইলে দলের স্বার্থে অবশ্যই যোগদান করবেন তবে তা ভোটের পর আপাতত তিনি এই বিষয় নিয়ে পুরোপুরি ভাবেননি বলে তিনি একথা বলেন।

ইতিমধ্যেই চারিদিকে জনশ্রুতাদের ঢল মনোনয়ন জমা দেওয়ার পর পরেই উল্লাসে মেতে উঠেছে সাধারণ ভোটাররা নাম প্রকাশে অনিচ্ছুক ২০ থেকে ২৫ জনের বক্তব্য নিয়ে একই রেকর্ড বারবার উল্লাসের কথা সামিউল হক লিটন তারা এই শ্লোগানে মুখরিত হয়ে উঠেছে চারদিকে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com