শুক্রবার, ২৬ Jul ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জে বাল্য বিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ আটপাড়া উপজেলা পরিদর্শনে জেলা প্রশাসক শাহেদ পারভেজ আটপাড়ায় কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে মাদ্রাসা সভাপতির বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাবনার চাঁদভা ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ ঠাকুরগাঁওয়ে প্রাচীন বিবি সখিনার মাজার রাতের আঁধারে মাটি খুঁড়ে বিশাল গর্তের সৃষ্টি করেছে কে, বা, কারা ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধার সহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ । আব্দুস সালাম হত‍্যার প্রতিবাদে এবং হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন চাঁদপুরে আলোচিত উজ্জ্বল হত্যা মামলার আসামি নারায়ণগঞ্জে গ্রেপ্তার করেছে পিবিআই লালমনিরহাটে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে জমি দখল অভিযোগ
আসমক কোম্পানির পক্ষ থেকে দুই উপজেলায় কম্বল ও চাল বিতরণ

আসমক কোম্পানির পক্ষ থেকে দুই উপজেলায় কম্বল ও চাল বিতরণ

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি,

আসমক কোম্পানি মরিশাস পক্ষ থেকে গোপালগঞ্জের কাশিয়ানী ও ফরিদপুরের আলফাডাঙ্গার ১হাজার দুঃস্থ অসহায় মানুষের মাঝে কম্বল ও চাল বিতরণ করা হয়েছে। আসমক কোম্পানির পক্ষ থেকে মরিশাস প্রবাসী আকাশ মিয়ার উদ্যোগে এ কম্বল ও চাল বিতরণ করা হয়।

১১জানুয়ারি (বুধবার) সকাল ১০ টায় আলফাডাঙ্গা জাটিগ্রামে, প্রবাসী আকাশ মিয়ার বাড়ি থেকে আনুষ্ঠানিকভাবে এ কম্বল ও চাল বিতরণ করে আকাশ মিয়ার পরিবারের সদস্যরা।

এছাড়াও আসমক কোম্পানির পক্ষ থেকে নিয়মিত প্রতিমাসে একবার করে, সাড়ে ৪শ দুঃস্থ অসহায়দের মাঝে ৫ কেজী চাল বিতরণ করা হয়।
ভারি শীত ও খুচরা বাজারে চালের দাম বাড়তি থাকায় শীতার্ত দুস্থ অসহায় মানুষ এ সহায়তা পেয়ে, প্রবাসী আকাশ মিয়া ও আসমক কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিস্টার হোসাইন আদমজীসহ পরিবারদের জন্য আল্লাহ তাআলার কাছে, তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন।

এ সময় উপস্থিত ছিলেন , আলফাডাঙ্গা ইউপি চেয়ারম্যান মোঃ সোহরাব হোসেন বুলবুল, কাশিয়ানী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল আলম মুন্না, আকাশ মিয়ার বাবা মো, জাকির হোসেন মিয়া, চাচা মোঃ, টুকু মিয়া, সাবেক ইউপি সদস্য রফিক মিয়া, বিউটি বেগম, রানা মিয়া ও জোসনা বেগম প্রমুখ।

 https://arogyahomeohall.com/

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com