শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ার দখলে টিটো-মোশারুলের লড়াই, কার পক্ষ নেবে আ’লীগ আটপাড়ায় প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কয়রার বাগালী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা আটপাড়ায় খুদে শিক্ষার্থীদের ক্লাস নিলেন ইউএনও এম. সাজ্জাদুল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ফরিদপুরে গরমে বেড়েছে তাল শাঁসের বিক্রি
আসমক কোম্পানির পক্ষ থেকে দুই উপজেলায় কম্বল ও চাল বিতরণ

আসমক কোম্পানির পক্ষ থেকে দুই উপজেলায় কম্বল ও চাল বিতরণ

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি,

আসমক কোম্পানি মরিশাস পক্ষ থেকে গোপালগঞ্জের কাশিয়ানী ও ফরিদপুরের আলফাডাঙ্গার ১হাজার দুঃস্থ অসহায় মানুষের মাঝে কম্বল ও চাল বিতরণ করা হয়েছে। আসমক কোম্পানির পক্ষ থেকে মরিশাস প্রবাসী আকাশ মিয়ার উদ্যোগে এ কম্বল ও চাল বিতরণ করা হয়।

১১জানুয়ারি (বুধবার) সকাল ১০ টায় আলফাডাঙ্গা জাটিগ্রামে, প্রবাসী আকাশ মিয়ার বাড়ি থেকে আনুষ্ঠানিকভাবে এ কম্বল ও চাল বিতরণ করে আকাশ মিয়ার পরিবারের সদস্যরা।

এছাড়াও আসমক কোম্পানির পক্ষ থেকে নিয়মিত প্রতিমাসে একবার করে, সাড়ে ৪শ দুঃস্থ অসহায়দের মাঝে ৫ কেজী চাল বিতরণ করা হয়।
ভারি শীত ও খুচরা বাজারে চালের দাম বাড়তি থাকায় শীতার্ত দুস্থ অসহায় মানুষ এ সহায়তা পেয়ে, প্রবাসী আকাশ মিয়া ও আসমক কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিস্টার হোসাইন আদমজীসহ পরিবারদের জন্য আল্লাহ তাআলার কাছে, তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন।

এ সময় উপস্থিত ছিলেন , আলফাডাঙ্গা ইউপি চেয়ারম্যান মোঃ সোহরাব হোসেন বুলবুল, কাশিয়ানী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল আলম মুন্না, আকাশ মিয়ার বাবা মো, জাকির হোসেন মিয়া, চাচা মোঃ, টুকু মিয়া, সাবেক ইউপি সদস্য রফিক মিয়া, বিউটি বেগম, রানা মিয়া ও জোসনা বেগম প্রমুখ।

 https://arogyahomeohall.com/

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com