বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন

দোকান পোড়ার সাথে সাথে পড়ে গেছে তারেকের স্বপ্ন 

দোকান পোড়ার সাথে সাথে পড়ে গেছে তারেকের স্বপ্ন 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের হাজারবীঘি বাজারে তারেক স্টোর  নামের একটি মুদি দোকান পুড়ে ছাই হয়েছে।
গতকাল শনিবার রাতে বন্ধ মুদি দোকানে আগুন দেখতে পাই স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয় ফায়ার সার্ভিস ঘটনা স্থলে আসার পূর্বেই আগুন নিয়ন্ত্রণে আনে  স্থানীয় এলাকাবাসী।
১১ মাস পূর্বে দোকান ভাড়া নিয়ে ১৩রশিয়া  গ্রামের মৃত্য তাজিরুল ইসলামের ছেলে তারেক রহমান বাবার মৃত্যুর পর পরিবারের হাল ধরে, দোকানের আয় থেকে সুন্দরভাবেই চলছিল পরিবার কিন্তু গত রাত্রে দোকান পুড়ে যাওয়ার ঘটনায় হতাশার ছাপ তারেক রহমানের  চোখে মুখে।
প্রত্যক্ষদর্শীরা জানাই,তারেকের দোকানে আগুন দেখতে পেয়ে আমরা সকলে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছি তবে তার ব্যাপক ক্ষতি হয়েছে গরিব ঘরের ছেলে দোকানটা ছিল তাও পুড়ে গেছে  তার বর্তমানে দিন চালায় কঠিন হয়ে পড়বে। তবে সরকার যদি তার সহযোগিতার হাত বাড়ায় তাহলে আবার তিনি ব্যবসা করে জীবন পরিচালনা করতে পারবে।
তারেক স্টোরের স্বত্বাধিকারী তারেক রহমান বলেন, আমার দোকানের তিন লক্ষ টাকার মাল ছিল সব পুড়ে ছাই হয়ে গেছে  আমি কি খেয়ে বাঁচবো, দিশেহারা হয়ে পড়েছি। সরকারের কাছে আমার দাবি,মাননীয় প্রধানমন্ত্রী যেন আমাকে একটু সহযোগিতা করে।
ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, হাজারবিঘী বাজারে একটি মুদি দোকানে আগুনের খবর পেয়ে আমরা সেখানে ছুটে যাই কিন্তু সেখানে যাওয়ার পূর্বেই আগুনটি নিয়ন্ত্রণে আনে স্থানীয়রা তবেবৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন  লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ক্ষয়ক্ষতির পরিমাণ পরে জানানো হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com