শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
দানবীর আলহাজ্ব বশির আহমদের পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত।

দানবীর আলহাজ্ব বশির আহমদের পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিনিধিঃ বিশিষ্ট দানবীর শিক্ষানুরাগী সমাজ সেবক রাজনিতিবীদ ও শামসুল উলামা আল্লামা ফুলতলী ছাহেব ক্বিলাহ (রহঃ) এর স্নেহ ভাজন ব্যক্তি আলহাজ্ব বশির আহমদ এর পিতার মৃত্যু বার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিলে অনুষ্ঠিত হয়েছে।
২৪ জানুয়ারি মঙ্গলবার বাদ মাগরিব সিলেট নগরীর জালালাবাদস্থ বশির আহমদ এর বাসভবনে তার পিতার মাগফিরাত কামনায় খতমে কোরআন, খতমে ইউনুস, মিলাদ শরীফ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন প্রধান অতিথি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ লেখক ও কলামিস্ট হাফিজ মাছুম আহমদ দুধরচকী।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাজী ইফতেখার হোসেন লেছু মিয়া, মাওলানা নুরুল ইসলাম, হাফিজ মাওলানা আব্দুল আজিজ, হাফিজ আক্তার হোসেন, হাফিজ আব্দুর রহমান, হাফিজ মোস্তফা আহমদ, কারী সাব্বির আহমদ, মাওলানা আব্দুস শরীফ,আশিকুর রহমান আশিক,আবুল হোসেন, লাহিন আহমদ, শিপন আহমদ। এছাড়াও এলাকার আরও অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
খতমে কোরআন, খতমে ইউনুস ও মিলাদ শরীফ শেষ হওয়ার পর আলহাজ্ব বশির আহমদ এর পিতার রূহের মাগফিরাত ও আলহাজ্ব বশির আহমদের  নেক হায়াত এবং দেশ ও জাতির শান্তি কামনা করে বিশেষ করে মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ লেখক ও কলামিস্ট হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com