শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
নিয়ামতপুরে র‌্যাবের অভিযানে বিষ্ণুমূর্তিসহ একজন আটক

নিয়ামতপুরে র‌্যাবের অভিযানে বিষ্ণুমূর্তিসহ একজন আটক

নওগাঁর নিয়ামতপুর উপজেলার বরেন্দ্র বাজারে মৃত ডা. ওয়াসীম উদ্দিনের বাড়িতে অভিযান চালিয়ে একটি কষ্টি পাথরের বিষ্ণুমূর্তিসহ তিনজনকে আটক করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।
গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের নেতৃত্বে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল এ অভিযান চালায়। এসময় কষ্টিপাথরের তৈরি একটি বিষ্ণুমূর্তি উদ্ধার করা হয় এবং তিনজনকে আটক করা হয়। আটককৃতরা হলেনÑ চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভার মৃত সেকেন্দার আলীর ছেলে মো. সেতাউর রহমান (৪২), গোমস্তাপুর উপজেলার আসানপুর গ্রামের মৃত চাঁন মোহাম্মদের ছেলে মো. আব্দুল খালেক (৫৩), শেরপুর গ্রামের মৃত আলতাব হোসেনের ছেলে মো. নজরুল ইসলাম (৬৩)।

https://arogyahomeohall.com/

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com