শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
শিবগঞ্জে আ’লীগ নেতা নাজমুলের দিনব্যাপী গণসংযোগ

শিবগঞ্জে আ’লীগ নেতা নাজমুলের দিনব্যাপী গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জের কানসাট ও শাহবাজপুর ইউনিয়নে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে গণসংযোগ করেন শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ -১, শিবগঞ্জ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আ.লীগ নেতা মোহাম্মদ নাজমুল হক।

 

বুধবার সকালে শাহবাজপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ ও বিকেলে কানসাট ইউনিয়নের বিভিন্ন বাজার ঘুরে ঘুরে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন।

এ সময় তিনি সাধারণ জনগণের উদ্দেশেন আ.লীগ নেতা মোহাম্মদ নাজমুল হক বলেন, বর্তমান সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে তা আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নির্দেশে আপনাদের মাঝে প্রচার করতে এসেছি এবং আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছি।

তিনি আরো বলেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠা করেছেন। এই ডিজিটাল বাংলাদেশকে আমাদের টেকসই করতে হবে। একই সাথে পরিবর্তিত বিশ্ব পরিস্থিতিতে উপযোগী কর্মসূচি গ্রহণ করে এগিয়ে যেতে হবে। মাননীয় সভাপতি শেখ হাসিনার নির্দেশে সংগঠন গতিশীল করতে আমরা কাজ করছি। সংগঠনের ক্ষমতা বৃদ্ধির ওপর সরকারের স্থায়িত্ব নির্ভর করে। সংগঠন স্মার্ট হলে সরকার স্মার্ট হবে।

 

এ সময় উপস্থিত ছিলেন শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নিজামুল হক রানা, শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য শফিউর রহমান টানু, যুগ্মসাধারণ সম্পাদক আনোয়ারুল আলম, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান এবং বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ ছাত্রলীগ যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com