শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ার দখলে টিটো-মোশারুলের লড়াই, কার পক্ষ নেবে আ’লীগ আটপাড়ায় প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কয়রার বাগালী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা আটপাড়ায় খুদে শিক্ষার্থীদের ক্লাস নিলেন ইউএনও এম. সাজ্জাদুল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ফরিদপুরে গরমে বেড়েছে তাল শাঁসের বিক্রি
নজরুল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সাথে স্থানীয়দের সংঘর্ষ

নজরুল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সাথে স্থানীয়দের সংঘর্ষ

 

হোটেলের খাবারকে কেন্দ্র করে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয় হোটেল ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

গতকাল রোববার (১৭ মার্চ) রাত ১১টার দিকে কয়েক দফায় এ সংঘর্ষ হয়। ত্রিশালের উপজেলা নির্বাহী অফিসার জুয়েল আহমেদ ঘটনার সত্যতা সম্পর্কে নিশ্চিত করেন ও বলেন, “বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। হোটেল নিয়ে সমস্যা তৈরি হয়েছে সেটি দেখার দায়িত্ব আমার। আমরা নিজেরা যাতে নিজেদের হাতে আইন না তুলে নেই। এই ধরনের ইস্যুতে আমার নিজের মনিটরিং থাকবে।”

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও পুলিশের মাধ্যমে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী রাস্তায় সারেং হোটেল পঁচা খাবার দেওয়াকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত হয়। পরবর্তীতে সেটি সংঘর্ষে রুপ নেয়। ঘটনায় বেশ কিছু শিক্ষার্থী আহত হওয়ার খবর পাওয়া গেছে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের মেয়েদের হলের ও শিক্ষকদের ডরমেটরির জানালা ক্ষতিগ্রস্ত হয়েছে।

সংঘর্ষ চলাকালে একপর্যায়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ত্রিশালের পুলিশ প্রশাসন ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিবেশ নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। সারা রাত ধরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিরাপত্তার জন্য পুলিশ মতায়েন ছিল।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com