শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
নজরুল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সাথে স্থানীয়দের সংঘর্ষ

নজরুল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সাথে স্থানীয়দের সংঘর্ষ

 

হোটেলের খাবারকে কেন্দ্র করে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয় হোটেল ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

গতকাল রোববার (১৭ মার্চ) রাত ১১টার দিকে কয়েক দফায় এ সংঘর্ষ হয়। ত্রিশালের উপজেলা নির্বাহী অফিসার জুয়েল আহমেদ ঘটনার সত্যতা সম্পর্কে নিশ্চিত করেন ও বলেন, “বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। হোটেল নিয়ে সমস্যা তৈরি হয়েছে সেটি দেখার দায়িত্ব আমার। আমরা নিজেরা যাতে নিজেদের হাতে আইন না তুলে নেই। এই ধরনের ইস্যুতে আমার নিজের মনিটরিং থাকবে।”

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও পুলিশের মাধ্যমে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী রাস্তায় সারেং হোটেল পঁচা খাবার দেওয়াকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত হয়। পরবর্তীতে সেটি সংঘর্ষে রুপ নেয়। ঘটনায় বেশ কিছু শিক্ষার্থী আহত হওয়ার খবর পাওয়া গেছে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের মেয়েদের হলের ও শিক্ষকদের ডরমেটরির জানালা ক্ষতিগ্রস্ত হয়েছে।

সংঘর্ষ চলাকালে একপর্যায়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ত্রিশালের পুলিশ প্রশাসন ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিবেশ নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। সারা রাত ধরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিরাপত্তার জন্য পুলিশ মতায়েন ছিল।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com