শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ার দখলে টিটো-মোশারুলের লড়াই, কার পক্ষ নেবে আ’লীগ আটপাড়ায় প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কয়রার বাগালী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা আটপাড়ায় খুদে শিক্ষার্থীদের ক্লাস নিলেন ইউএনও এম. সাজ্জাদুল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ফরিদপুরে গরমে বেড়েছে তাল শাঁসের বিক্রি
গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ

গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ

লুৎফর সিকদার – গোপালগঞ্জ প্রতিনিধি।

নানান আয়োজনের মধ্য দিয়ে
গোপালগঞ্জে পহেলা বৈশাখকে করণ করা হয়েছে।
রবিবার (১৪ এপ্রিল) সকাল ৬টায় পৌর পার্কের শহিদ মিনার সংলগ্ন লেক পাড়ে পহেলা বৈশাখের অনুষ্ঠান করা হয়। প্রথমে “এসো হে বৈশাখ এসো এসো”-বর্ষবরনের এই গানের মধ্য দিয়ে বর্ষবরনের অনুষ্ঠান শুরু করে জেলা শিল্পকলা একাডেমির শিল্পীরা।
পরে সকাল ৮টায় অনুষ্ঠিত হয় মঙ্গল শোভাযাত্রা। জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের নেতৃত্বে শোভাযাত্রাটি শহরের পৌর পার্ক থেকে শুরু হয়। শহরের বিভিণ্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। গোপালগঞ্জ জেলা প্রশাসন এই অনুষ্ঠানের আয়োজন করে।

 

অপরদিকে বাংলা নববর্ষ পালন উপলক্ষে জেলা প্রশাসনের পাশাপাশি ও জেলার বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনও বিভিন্ন কর্মসূচী পালন করে। এছাড়া প্রতিটি ইউনিয়নেও বাংলা নববর্ষের নানান কর্মসূচী পালন করা হয়।

এছাড়া জেলার হাসপাতাল, কারাগার ও শিশু পরিবারে উন্নত মানের বাঙ্গালী খাবার পরিবেশন করা হয়। সন্ধ্যা সাড়ে ৬টায় শেখ ফজলুল হক মনি স্মৃতি মিলনায়তনে ‘মুজিব একটি জাতির রুপকার’ বায়োপিকটি বিনামূল্যে প্রদর্শন করা হবে।জেলার অন্যান্য উপজেলা গুলোতেও তাদের নিজ নিজ গৃহীত কর্মসূচীর মাধ্যমে পহেলা বৈশাখ পালন করা হচ্ছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com