শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ার দখলে টিটো-মোশারুলের লড়াই, কার পক্ষ নেবে আ’লীগ আটপাড়ায় প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কয়রার বাগালী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা আটপাড়ায় খুদে শিক্ষার্থীদের ক্লাস নিলেন ইউএনও এম. সাজ্জাদুল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ফরিদপুরে গরমে বেড়েছে তাল শাঁসের বিক্রি
জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা

জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা

আব্দুর রহমান বাবু বিশেষ প্রতিনিধি :
দেশের ক্রীড়াঙ্গনে উল্লেখযোগ্য অবদান রাখার স্বীকৃতিস্বরূপ সাতক্ষীরা জেলার কৃতি সন্তানদের ও মহিলা ক্রীড়াবিদ নিয়ে জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে একটি সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত ইং ১৩ এপ্রিল শনিবার বেলা ২.০০ ঘটিকার সময় সভানেত্রী জেলা মহিলা ক্রীড়া সংস্থা এবং সাতক্ষীরা জেলা প্রশাসক পত্নী মিসেস জেসমিন জাহান এর নেতৃত্বে জেলা মহিলা ক্রীড়া সংস্থা উক্ত সংবর্ধনা অনুষ্ঠান জেলা প্রশাসকের বাংলো অফিস নীহারিকার কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। এসময় সাতক্ষীরা জেলার মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ষোলবার দ্রুততম মানবীর খেতাবপ্রাপ্ত এথলেট এবং বাংলাদেশের দ্রুততম মানবী শিরিন আক্তার, বক্সিং এ গোল মেডেল প্রাপ্ত বক্সার আফরা খন্দকার প্রাপ্তি, বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের ক্যাপ্টেন সাবিনা খাতুন, অনুর্ধ্ব ১৯ মহিলা ফুটবল দলের ক্যাপ্টেন আফরা খন্দকার প্রান্তি এবং বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের গুরুত্বপূর্ণ সদস্য মোছাঃ মাছুরা খাতুন- এই পাঁচ জন কৃতি মহিলা ক্রীড়াবিদদেরকে সম্মাননা স্মারক তুলে দেন সভানেত্রী মিসেস জেসমিন জাহান। দেশের ক্রীড়াঙ্গনে এই সকল নারীদের কৃতিত্ব অসামান্য। টানা ১০ বছর ধরে দেশের অ্যাথলেটিকসে শিরিনের রাজত্ব। অন্যরাও তাদের নিজ নিজ ক্ষেত্রে একাগ্রতার ফলে সর্বোচ্চ পর্যায়ে পৌঁছাইতে পেরেছে।
সভানেত্রী মিসেস জেসমিন জাহান এসময় এই ক্রীড়াবিদদের সাতক্ষীরা তথা দেশের মহিলা ক্রীড়াক্ষেত্রের রোল মডেল হিসেবে উল্লেখ করেন এবং বলেন “তাদের এই সাফল্য বাংলাদেশকে যেমন আন্তর্জাতিক অঙ্গনে সম্মান এনে দিয়েছে, তেমনি দেশের সকলের কাছে সাতক্ষীরার ভাবমূর্তিকে অনেক উজ্জ্বল করেছে। দেশের মানুষ আজ সাতক্ষীরার ক্রীড়া ক্ষেত্রে যে সুন্দর কালচার, সেটা অনুকরণ করেই সামনে এগিয়ে যেতে চায়। এর কৃতিত্ব এখানে উপস্থিত সকলের পাশাপাশি সকল মহিলা ক্রীড়াবিদদের অভিভাবকদের। যাদের কারনে আমাদের মেয়েরা সামনে এগিয়ে যেতে পেরেছে; দেশের সকলের সামনে এই জেলার মানুষদের গর্ব করার সুযোগ করে দিয়েছে। এছাড়া তিনি কোন বৈষম্য নয়, নারীরা যেনো ক্রীড়াক্ষেত্র থেকে শুরু করে যেকোন অবস্থানে পুরুষদের সমান অধিকার নিয়ে চলতে পারে” এই আশাবাদও ব্যক্ত করেন। পাশাপাশি সাতক্ষীরা জেলা থেকে আরো অনেক মহিলা ক্রীড়াবিদ খুজে আনতে উপস্থিত সংশ্লিষ্ট সকলকে তিনি অনুরোধ করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা ফারহা দিবা খান সাথীসহ জেলা মহিলা ক্রীড়া সংস্থার অন্যান্য সদস্যবৃন্দ।
ছবি:সাতক্ষীরা জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com