শনিবার, ২৫ মে ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ার দখলে টিটো-মোশারুলের লড়াই, কার পক্ষ নেবে আ’লীগ আটপাড়ায় প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কয়রার বাগালী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা আটপাড়ায় খুদে শিক্ষার্থীদের ক্লাস নিলেন ইউএনও এম. সাজ্জাদুল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ফরিদপুরে গরমে বেড়েছে তাল শাঁসের বিক্রি
আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব

আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব

 

পাবনা প্রতিনিধি:

পাবনা-৪, (আটঘরিয়া- ঈশ্বরদী) আসনের সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ বলেছেন, আমার পিতা সব সময় আপনাদের সাথে ছিলেন, কৃষক ভাইদের সাথে ছিলেন, খামারীদের সাথে ছিলেন।

আধুনিক বাংলাদেশের  রুপকার, স্মার্ট বাংলাদেশের কারিগর আমাদের প্রধানমন্ত্রী সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার

সরকার কৃষি বান্ধব সরকার। শেখ হাসিনার সরকার সব সময় আমাদের কৃষক ও খামারিদের পাশে আছেন। জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য কৃষিকে আধুনিকায়ন করার ঘোষণা দিয়েছেন।

তিনি আরও বলেন,  জননেত্রী শেখ হাসিনা বলেছেন এক ইঞ্চি জায়গা ফাঁকা থাকবে না সবাইকে ফসল ফলাতে হবে। যারা নিজেরা পারিবারিক ভাবে খামার করেছেন আপনারা সব সময় সরকারি কর্মকর্তাদের সাথে যোগাযোগ করবেন।

সকলকে অর্থনৈতিক মুক্তি দিয়ে আধুনিক সমৃদ্ধ জাতি গঠন করে আপনার সেই পতাকার নিচে দাঁড়িয়ে দলবদ্ধ হয়ে দেশকে এগিয়ে নেয়ার আহবান জানান।

আমি ধন্যবাদ জানাতে চাই আটঘরিয়া উপজেলা প্রাণী সম্পদ দপ্তরের কর্মকর্তাদের এবং আমার বাবার সোনার মাটি সোনার মানুষ আটঘরিয়া উপজেলা বাসীকে। গতকাল ১৮ এপ্রিল আটঘরিয়া উপজেলা প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রর্দশনী শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি একথা গুলো বলেন।

“প্রাণী সম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে আটঘরিয়া উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে

প্রাণিসম্পদ ও ডেইলি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রর্দশনী শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ মাঠে আয়োজিত প্রর্দশনী অনুষ্ঠান উদ্বোধন করেন পাবনা-৪ (আটঘরিয়া – ঈশ্বরদী)  আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ এমপি।

অনুষ্ঠান শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন আটঘরিয়া উপজেলা প্রাণী সম্পদ অফিসার আকলিমা খাতুন।

আটঘরিয়া উপজেলা নির্বাহী  অফিসার নাহারুল ইসলাম এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র শহিদুল ইসলাম রতন, আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি হাদিউল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক,

উপ-পরিচালক জেলা কৃত্রিম প্রজনন কেন্দ্র ঈশ্বরদীর ডা. রফিকুল ইসলাম,  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দেবোত্তর ইউপি চেয়ারম্যান আবু হামিদ মোহাম্মদ মোহাঈম্মিনুল হোসেন চঞ্চল, চাঁদভা ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ সাইফুল ইসলাম কামাল প্রমুখ।

উক্ত প্রর্দশনিতে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সহ অনেকেই উপস্থিত ছিলেন

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ভিএফএ হাসানুর রহমান সবুজ।  উক্ত প্রর্দশনীতে মোট ৪০ টি স্টল বসানো হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com