বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান উপদেষ্টা ড. ইউনূস নিউইয়র্ক যাচ্ছেন ২৪ সেপ্টেম্বর, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর জুলাই অভ্যুত্থানে গণহত্যাকারীরা গ্রেপ্তার না হলে অন্তর্বর্তী সরকারের ভূমিকা প্রশ্নবিদ্ধ হবে: রিজভী আফগানিস্তানে ৩২ লাখ শিশু তীব্র অপুষ্টিতে ভুগছে প্রথম দিন শেষে ভারতের রান ৬ উইকেটে ৩৩৯ হত্যাকাণ্ডের বিচার না হলে অন্তর্বর্তী সরকারের ভূমিকা ম্লান হবে মাছ কেটে দেওয়ার কথা বলে বাসায় ডেকে কিশোরীকে ধর্ষণ ৮৯ বছরের পুরোনো রেকর্ড ভাঙলো চেন্নাই টেস্টের প্রথম দিনে হলিউডে বড় চমক জ্যাকুলিন ফার্নান্দেজের আজ শেষ হচ্ছে ভিসার মেয়াদ, কাল থেকে ভারতে ‘উদ্বাস্তু’ শেখ হাসিনা নাটোরের সিংড়ায় ফুটওভার ব্রিজ ব্যবহারে অনীহা, ঝুঁকি নিয়ে রাস্তা পারাপার
লালমনিরহাটে ধানক্ষেতে মিলল নিখোঁজ বৃদ্ধের মরদেহ।

লালমনিরহাটে ধানক্ষেতে মিলল নিখোঁজ বৃদ্ধের মরদেহ।

রবিউল ইসলাম স্টাফ রিপোর্টার লালমনিরহাট
লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ধানক্ষেত থেকে রমজান আলী নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের নয়ারহাট চৌধুরীটারী এলাকায় সড়কের পাশের একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রমজান আলী ওই ইউনিয়নের ফলিমারী বকশিটারী গ্রামের আহাদ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বাড়ি থেকে বেরিয়ে আর ফিরেননি রমজান আলী। বুধবার সকালে স্থানীয়রা নয়ারহাট চৌধুরীটারী এলাকায় সড়কের পাশে মরদেহ পড়ে থাকতে দেখে আদিতমারী থানা পুলিশ কে খবর দেন। পরে মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। স্থানীয়দের ধারণা, রাতে বাড়ি ফেরার পথে হৃদযন্ত্রের ক্রিড়া বন্ধ হয়ে তিনি মারা গেছেন।
আদিতমারী থানার ওসি মাহমুদ উন নবী বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করছে পুলিশ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com