রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
বন্যা কবলিত এলাকায় ভোটার হালনাগাদ কার্যক্রম স্থগিত

বন্যা কবলিত এলাকায় ভোটার হালনাগাদ কার্যক্রম স্থগিত

নিউজ ডেস্ক :
বন্যা কবলিত এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম স্থগিত রাখার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। ইসির সহকারী সচিব মো. মোশাররফ হোসেন মঙ্গলবার (২১ জুন) নির্দেশনাটি মাঠ পর্যায়ে পাঠিয়েছেন।

এতে বলা হয়েছে, যে সকল উপজেলা/থানায় আকষ্মিক বন্যায় প্লাবিত হয়েছে/প্লাবিত হবে, সে সকল উপজেলা/থানার ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচির তথ্য সংগ্রহ ও নিবন্ধন কেন্দ্রে নিবন্ধন কার্য স্থগিত রাখতে হবে। পরবর্তী অবস্থায় বন্যা কবলিত উপজেলা/থানায় বন্যার উন্নতি হলে কার্যক্রম শুরু করার বিষয়ে স্থানীয়ভাবে গণবিজ্ঞপ্তি জারি করত: প্রচারণার মাধ্যমে জনগণ এবং নির্বাচন কমিশন সচিবালয়কে অবহিত করতে হবে।

গত ২০ মে থেকে বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু করেছে নির্বাচন কমিশন, যা চলবে আগামী ২০ নভেম্বর পর্যন্ত। এক্ষেত্রে চার ধাপে কার্যক্রমে সম্পন্ন করা হবে। বর্তমানে দু’টি ধাপে ২৮০টি উপজেলায় কার্যক্রম হাতে নিয়েছে ইসি।
বিডি প্রতিদিন/হিমেল

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com