রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ : সভাপতি ডা. আনন্দ আশিফ সম্পাদক

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ : সভাপতি ডা. আনন্দ আশিফ সম্পাদক

আগামী এক বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে ডা. সাইফ জামান আনন্দকে সভাপতি ও আশিকুজ্জামান আশিফকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া মো. ইউসুফ আলী, মো. সাব্বির হোসেন ও শফিউল ইসলাম স্বজল নামের ৩ জনকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।
গত ৭ নভেম্বর বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
এদিকে নবনির্বাচিত জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দ জানান, দ্রুততম সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। সংগঠনের কার্যক্রমকে গতিশীল করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com