শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ার দখলে টিটো-মোশারুলের লড়াই, কার পক্ষ নেবে আ’লীগ আটপাড়ায় প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কয়রার বাগালী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা আটপাড়ায় খুদে শিক্ষার্থীদের ক্লাস নিলেন ইউএনও এম. সাজ্জাদুল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ফরিদপুরে গরমে বেড়েছে তাল শাঁসের বিক্রি
অবরোধে কোনো প্রভাব নেই রাজশাহীতে

অবরোধে কোনো প্রভাব নেই রাজশাহীতে

নিজস্ব প্রতিনিধি :

দেশব্যাপী বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা টানা তিন দিনের সর্বাত্মক অবরোধ চলছে। তবে এর কোনো প্রভাব পড়েনি। অবরোধের প্রথম দিনে রাজশাহীতে ছিল যান চলাচল স্বাভাবিক।

মঙ্গলবার (৩১ আক্টোবর) সকাল থেকে রাজশাহী মহানগরীতে বাস চলাচল তুলনামূলক ছিল। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন সড়কে যান চলাচল প্রায় স্বাভাবিক দেখা গেছে। বেশি চলছে ব্যাটারিচালিত অটোরিকশা। একটু দূরের পথে বাস, সিএনজি ও হিউম্যান হলার চলতে দেখা যায়।

রাজশাহী মহানগরীর রেলগেট, সাহেববাজার, লক্ষীপুর, কোর্ট, কাশিয়াডাঙ্গা, নওদাপাড়া, স্টেশন, ভদ্রা, তালাইমারী ও বিনোদপুরে ব্যাটারিচালিত অটোরিকশা ও রিকশা বেশি দেখা গেছে। সে সাথে দেখা গেছে মোটরসাইকেল চলাচলও।

মহানগরীর ভদ্রা থেকে কয়েকটি বাস ছাড়তে দেখা গেছে। কিন্তু শিরোইল বাসস্ট্যান্ড থেকে দুরপাল্লার কোনো বাস ছাড়তে দেখা যায়নি।

এদিকে সকালে সড়কে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। নগরীর বিভিন্ন এলাকায় পুলিশ ও র‌্যাবকে বিভিন্ন রাস্তায় টহল দিতে দেখা গেছে। সে সাথে নিরাপত্তায় আছে বিজিবিও।
সরকারের পদত্যাগ দাবিতে বিএনপি-জামায়াত ও বিরোধী দলগুলোর দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচি আজ থেকে শুরু হয়েছে। তিন দিনের এ অবরোধ কর্মসূচি চলবে ২ নভেম্বর পর্যন্ত।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com