শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
অবরোধে কোনো প্রভাব নেই রাজশাহীতে

অবরোধে কোনো প্রভাব নেই রাজশাহীতে

নিজস্ব প্রতিনিধি :

দেশব্যাপী বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা টানা তিন দিনের সর্বাত্মক অবরোধ চলছে। তবে এর কোনো প্রভাব পড়েনি। অবরোধের প্রথম দিনে রাজশাহীতে ছিল যান চলাচল স্বাভাবিক।

মঙ্গলবার (৩১ আক্টোবর) সকাল থেকে রাজশাহী মহানগরীতে বাস চলাচল তুলনামূলক ছিল। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন সড়কে যান চলাচল প্রায় স্বাভাবিক দেখা গেছে। বেশি চলছে ব্যাটারিচালিত অটোরিকশা। একটু দূরের পথে বাস, সিএনজি ও হিউম্যান হলার চলতে দেখা যায়।

রাজশাহী মহানগরীর রেলগেট, সাহেববাজার, লক্ষীপুর, কোর্ট, কাশিয়াডাঙ্গা, নওদাপাড়া, স্টেশন, ভদ্রা, তালাইমারী ও বিনোদপুরে ব্যাটারিচালিত অটোরিকশা ও রিকশা বেশি দেখা গেছে। সে সাথে দেখা গেছে মোটরসাইকেল চলাচলও।

মহানগরীর ভদ্রা থেকে কয়েকটি বাস ছাড়তে দেখা গেছে। কিন্তু শিরোইল বাসস্ট্যান্ড থেকে দুরপাল্লার কোনো বাস ছাড়তে দেখা যায়নি।

এদিকে সকালে সড়কে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। নগরীর বিভিন্ন এলাকায় পুলিশ ও র‌্যাবকে বিভিন্ন রাস্তায় টহল দিতে দেখা গেছে। সে সাথে নিরাপত্তায় আছে বিজিবিও।
সরকারের পদত্যাগ দাবিতে বিএনপি-জামায়াত ও বিরোধী দলগুলোর দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচি আজ থেকে শুরু হয়েছে। তিন দিনের এ অবরোধ কর্মসূচি চলবে ২ নভেম্বর পর্যন্ত।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com