রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
রাজশাহীতে বিএনপির গণসমাবেশে খালেদা-তারেকের ফাঁকা রাখা রাখা আসন হয়েছে

রাজশাহীতে বিএনপির গণসমাবেশে খালেদা-তারেকের ফাঁকা রাখা রাখা আসন হয়েছে

নিজস্ব প্রতিনিধি :

জ্বালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি এবং দলীয় কর্মসূচিতে গুলি করে নেতা-কর্মীদের হত্যার প্রতিবাদে দেশের সব বিভাগীয় শহরে সমাবেশ করছে বিএনপি। এর অংশ হিসেবে শনিবার রাজশাহীতে নবম সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে সকাল থেকে সমাবেশ শুরু হয়েছে। এই সমাবেশ মঞ্চে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সম্মানে দুটি আসন ফাঁকা রাখা হয়েছে। আসন দুটিতে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের ছবি রাখা হয়েছে।

বিএনপির এই সমাবেশের সমন্বয়ক ও চেয়ারপারসনের অন্যতম উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, ‘দেশের পরিবেশ স্বাভাবিক থাকলে চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আজকের এই সমাবেশে উপস্থিত থাকতেন। কিন্তু তাঁরা আসতে পারেননি। তাই ওনাদের সম্মানে মঞ্চে দুটি আসন রাখা হয়েছে।’

শনিবার সকাল ৬টার দিকে মাদ্রাসা মাঠের তিন দিকের গেটের তালা খুলে দেয় পুলিশ। তিন দিন পাশের মাঠে অবস্থানের পর নেতা-কর্মীরা মাঠে প্রবেশ করেন। সমাবেশে যোগ দিতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অন্য শীর্ষ নেতারা রাজশাহীতে এসেছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com