রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
পর্তুগাল-মরোক্কোর লড়াই শুরু

পর্তুগাল-মরোক্কোর লড়াই শুরু

নিউজ ডেস্ক :

মরোক্কোর সুযোগ মিস:

ম্যাচের ষষ্ঠ মিনিটে কর্নার পায় মরোক্কো। কর্নার থেকে হাকিম জিয়েখ বল উড়িয়ে মারেন বক্সের মধ্যে। সেটাতে হেড নেন ইউসেফ এন-নেসেরি। কিন্তু উপর দিয়ে চলে যায় সেটি।

ফেলিক্সের শট ধরে ফেললেন বুনু:

ম্যাচের ৪ মিনিটে একটি সুযোগ তৈরি করেছিল পর্তুগাল। এ সময় ব্রুনো ফার্নান্দেস ক্রসে বল বাড়িয়ে দেন জোয়াও ফেলিক্সকে। তিনি হেড নেন। কিন্তু সেটি ধরে ফেলেন মরোক্কোর গোলরক্ষক ইয়াসিন বুনু।

পর্তুগাল-মরোক্কো লড়াই শুরু:

বিশ্বকাপের তৃতীয় কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয়েছে মরোক্কো ও পর্তুগাল। আল থুমামা স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৯টায় শুরু হয়েছে ম্যাচটি।

বিশ্বকাপে এর আগে দুইবার মুখোমুখি হয়েছিল মরোক্কো ও পর্তুগাল। গ্রুপপর্বের সেই দুইবারের দেখায় একবার মরোক্কো ও একবার পর্তুগাল জিতেছিল। তবে নকআউট পর্বে এবারই প্রথম মুখোমুখি হয়েছে দল দুটি।

আজ জিতলে ইতিহাস গড়বে মরোক্কো। প্রথম কোনো আফ্রিকান দল হিসেবে সেমিফাইনালে যাবে। অন্যদিকে পর্তুগাল জিতলে তৃতীয়বারের মতো সেমিফাইনালে যাবে তারা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com