রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
বাসভবনে ফিরলেন ইমরান খান

বাসভবনে ফিরলেন ইমরান খান

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) পার্টির চেয়ারম্যান ইমরান খান শুক্রবার আদালত থেকে জামিন পাওয়ার পরেও পুনরায় গ্রেপ্তার হওয়ার ভয়ে কয়েক ঘণ্টা ইসলামাবাদ হাইকোর্ট প্রাঙ্গণেই ছিলেন। পরে গভীর রাতে সারা দিন ধরে অপেক্ষমাণ উদ্বেলিত দলীয় কর্মীদের উদ্দেশ্যে বক্তৃতা না দিয়েই তিনি লাহোরের পথে রাজধানী ইসলামাবাদ ত্যাগ করেন। খবর ডন ও জিও নিউজের।

ইমরানকে ফের গ্রেফতার করা হলে দলীয় কর্মীদের সম্ভাব্য প্রতিবাদের জন্য প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছিলেন তিনি। তার আহ্বানে সাড়া দিয়ে পিটিআই কর্মীরা সারাদিন ধরে রাস্তায় অবস্থান নিয়ে ছিলেন।

লাহোরে যাওয়ার পথে ইমরান জানান, লাহোরের উদ্দেশ্যে তার ইসলামাবাদ ছাড়ার পদক্ষেপে ইসলামাবাদ পুলিশের মহাপরিদর্শক বাধা দেওয়ার ব্যাপক চেষ্টা চালান। বাইরে বের হওয়া অত্যন্ত বিপজ্জনক দাবি করে তিনি ইমরানকে তিন ঘণ্টা অপেক্ষা করিয়ে রাখেন।

আইএইচসির পৃথক বেঞ্চ পিটিআই চেয়ারম্যানকে গ্রেফতারের ওপর সাময়িক নিষেধাজ্ঞা দিয়ে তাকে বড় ধরনের স্বস্তি দিয়েছে। পাশাপাশি তোষাখানা মামলার বিচার জুনের দ্বিতীয় সপ্তাহ পর্যন্ত স্থগিত করেছে।

লাহোরের বাড়ির উদ্দেশ্যে রওনা হওয়ার সময় এক ভিডিওবার্তায় ইমরান জাতির প্রতি ‘ব্যাপক প্রতিবাদের জন্য প্রস্তুত থাকার’ আহ্বান জানান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com