শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ার দখলে টিটো-মোশারুলের লড়াই, কার পক্ষ নেবে আ’লীগ আটপাড়ায় প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কয়রার বাগালী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা আটপাড়ায় খুদে শিক্ষার্থীদের ক্লাস নিলেন ইউএনও এম. সাজ্জাদুল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ফরিদপুরে গরমে বেড়েছে তাল শাঁসের বিক্রি
চরফ্যাশনে সড়ক নির্মাণ করে দিলেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নাজিম সিকাদার

চরফ্যাশনে সড়ক নির্মাণ করে দিলেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নাজিম সিকাদার

 

মামুন হোসাইন চরফ্যাচন(ভোলা) প্রতিনিধি॥
ভোলার চরফ্যাশনের এওয়াজপুর ইউনিয়নে দ্বীর্ঘদিনের চলাচলের রাস্তার জনদূর্ভোগ নিরসনের লক্ষে ভাঙা কাঁচা সড়ক নির্মাণ করে দিলেন এওয়াপুর ইউনিয়নের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী নাজিম সিকদার। রোববার তিনি এওয়াজপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কাজী বাড়ি সংলগ্ন প্রায় ১ কিলোমিটার কাঁচা সড়ক নির্মাণ করে দেন তিনি।

জানাযায়,নাজিম সিকদার আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে এওয়াজপুর ইউনিয়ন থেকে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে গণসংযোগ করে আসছেন। প্রায় এক বছর ধরে তিনি অসহায় সাধারন মানুষের সুখে দুঃখে পাশে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় তিনি ইতিপূর্বে ওই ইউনিয়নের জনগনের সার্বিক উন্নয়নের জন্য একাধিক কালভার্ট সংস্কার, ৩ নম্বর ওয়ার্ড থেকে ভায়া ১ নম্বর ওয়ার্ডের গনি সড়কে দুইটি কাঠের পুল নির্মান করে দেন।এরই অংশ হিসেবে তিনি এওয়াজপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কাজী বাড়ির সংলগ্ন প্রায় ১ কিলোমিটার কাঁচা সড়ক নির্মাণ করে দেন।এছাড়ও তিনি ওই ইউনিয়নের মসজিদ মাদ্রাসা সংস্কার ও মাঠ ভড়াটের কাজ করে এওয়াজপুর ইউনিয়নের সর্বত্র আলোচনায় রয়েছেন।সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে গণসংযোগ করে ব্যাপক সাড়া ফেলেছেন এওয়াজপুর ইউনিয়নে ।

স্থানীয় বাসিন্দা আকতার হোসেন জানান, এই সড়কটি এওয়াজপুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের কয়েক হাজার মানুষের যাতায়াতের এক মাত্র সড়ক। দীর্ঘদিন ভাঙা সড়ক দিয়ে মানুষের চলাচল করতে হতো। এবং বর্ষায় জলাবদ্ধতার জন্য চলাচলে অনেক কষ্ট হতো। এখন এই অবহেলিত সড়কটি নির্মাণ করে দেয়ায় এলাকার মানুষের জন্য উপকার হয়েছে।

সম্ভব্য চেয়াম্যান প্রার্থী নাজিম সিকদার জানান, সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়ের দোয়া ও ভালো বাসা নিয়ে তিনি আগামী ইউপি নির্বাচনে এওয়াজপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রন করবেন। এর ধারাবাহিকতায় তিনি ওই ইউনিয়নের গরিব দুঃখী মেহনতি মানুষের পাশে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।আগামী ইউপি নির্বাচনে তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়নে তিনি নিজকে সার্বিক ভাবে নিয়োজিত রাখবেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com