রবিবার, ১২ মে ২০২৪, ১১:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য
শিবগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্যক্রম প্রচারণায় বিশাল জনসভা

শিবগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্যক্রম প্রচারণায় বিশাল জনসভা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
বিএনপি-জামায়াত চক্রের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরা‌জ্য ও অপতৎপরতার প্রতিবাদে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্যক্রম প্রচারণায়  চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে  উপজেলা আওয়ামী লীগ ও  এর অঙ্গ ও সহযোগী সংগঠন আয়োজনে
মডেল উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।

সমবার বিকালে  আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সম্মানিত সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সৈয়দ  নজরুল ইসলাম।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ  নাজমুল কবির মুক্তার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান , শিবগঞ্জ  পৌর মেয়র সৈয়দ  মনিরুল ইসলাম ,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেনজির আলী, জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল আওয়াল গনী যোহাসহ  যুবলীগ, ছাত্রলীগ, ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বক্তব্য সৈয়দ নজরুল ইসলাম  বলেন,
আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়, দেশের মানুষ ভালো থাকে। বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন বোঝে না। তারা জ্বালাও-পোড়াও ছাড়া আর কিছুই জানে না।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com