শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য
ভোলাহাটে প্রাক্তন স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টায় বাড়ীতে আগুন

ভোলাহাটে প্রাক্তন স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টায় বাড়ীতে আগুন

আগুনে পুড়ে যাওয়া রেনুফা খাতুনের বাড়ি

গোলাম কবির,ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে বাড়ীতে আগুন লাগিয়ে প্রাক্তন স্ত্রীকে হত্যার চেষ্টায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ৩ মার্চ রবিবার রাত সাড়ে ১০ টার দিকে দলদলী ইউনিয়ন পরিষদের উত্তরে ইউনুস আলীর মেয়ে মোসাঃ রেনুফা খাতুনের বাড়ি আগুনে পুড়ে যাওয়ার ঘটনা ঘটে।

মহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে বাড়ির আসবাবপত্রসহ সম্পুর্ন বাড়ি পুড়ে যায়। এ ঘটনায় মোসাঃ রেনুফা খাতুন ৫ মার্চ ভোলাহাট থানায় তাঁর প্রাক্তন স্বামীর বিরুদ্ধে মামলা করেন।

ভুক্তভোগী রেনুফা খাতুন অভিযোগ করে বলেন, আমি আমার প্রাক্তন স্বামীকে ডির্ভস দিয়ে অন্য একজনের সাথে বিবাহ করে সংসার করছিলাম। এখবর পেয়ে এমদাদুল (প্রাক্তন স্বামী) তাঁর বন্ধুরা গত রবিবার রাত সাড়ে ১০ টার দিকে আমার ঘরের দরজায় তালা মের আগুল লাগিয়ে পালিয়ে যায়। এক ঘরে আমি ও অন্য ঘরে আমার মা, ছেলে-মেয়ে শুয়ে ছিল। আগুন দেখে চিৎকার করতে লাগলে প্রতিবেশীরা এসে তালা ভেঙ্গে আমারদের বের করে।

তিনি বলেন, আমার এখন কিছুই নেই, সব পুড়ে শেষ হয়ে গেছে। পাড়া-
প্রতিবেশীদের দেওয়া কাপড় পড়ে আছি। এলাকার মানুষ যা দিচ্ছে খেয়ে দিনে বেলা বাগানে ও রাতে অন্যের বাড়িতে থাকছি।
প্রতিবেশি শেখা খাতুন বলেন, বাঁচাও বাঁচাও চিৎকার শুনে বাড়ি থেকে বের হয়ে দেখি রেনুফার বাড়িতে আগুন জ¦লছে। দোঁড়িয়ে এসে দেখি তাঁরা ঘরের ভিতরে, দরজায় তালা মারা। দরজা ভেঙ্গে তাদের বের করি।

দলদলী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড মেম্বার বাবু জাননা, ৩ তারিখ রাতে শুনতে পাই ইউনিয়নের পিছনে বাড়িতে আগুন লেগেছে। এসে দেখি বাড়িতে যা ছিল সব পুড়ে শেষ হয়ে গেছে। ঘরের দরজায় তালা মারা ছিল মানুষজন এসে তাঁদের ঘর থেকে বের করেছে।

ভোলাহাট থানার অফিসার ইসচার্জ (ওসি) সুমন কুমার বলেন, এ ঘটনায়
ভোলাহাট থানায় এজাহার হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, আগুনে রেনুফার বাড়ি পুড়ে ছাই হয়ে গেলে সে এখন খোলা আকাশের নিচে মানবেতর জীবন-যাপন করছেন। তার উপর শত্রæতার জেরে যারা আগুন লাগিয়ে অসহায় পরিবারটিকে হত্যার চেষ্টা করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com