সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য
গাজীপুর সদরে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

গাজীপুর সদরে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

 

রুহুল আমিন (গাজীপুর জেলা প্রতিনিধি)

গাজীপুর জেলার গাজীপুর সদর উপজেলায় ভাওয়ালগড় ইউনিয়নের ফরিদ মার্কেট এলাকায় ১৩ মার্চ(বুধবার) বাবার বিরুদ্ধে কিশোরী (১৭) মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় কিশোরী মেয়ে বাদী হয়ে জয়দেবপুর থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত বাবা সাহেব আলীকে (৪১) গ্রেপ্তার করে।সাহেব আলী একই ইউনিয়নের ভৌড়াঘাটা গ্রামের মন্নার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে- ৮ বছর আগে কিশোরীর মায়ের সাথে তার বাবার ডিভোর্স হয়। এরপর কিশোরীর মায়ের পুনরায় বিয়ে হয়। পরে ওই কিশোরী ভবানীপুর ফরিদ মার্কেটের পাশে তার ( বিদেশ প্রবাসী) ফুফু মনোয়ারার বাড়িতে তার দাদির সাথে থাকতেন। কিশোরীর বাবা একই ইউনিয়নের ভৌড়াঘাটা এলাকায় থাকেন। মাঝেমধ্যে কিশোরীর বাবা তার ফুফুর বাড়িতে খাওয়া-দাওয়ার জন্য আসতেন।

বুধবার সকাল সারে ১০ টার সময় কিশোরীর ফুফুর বাড়িতে তার বাবা খাবার খেতে আসেন। এ সময় তার মেয়েকে ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। ধর্ষণের সময় কিশোরী চিৎকার করলে জানে মেরে ফেলার হুমকি দেয় তার বাবা। পরে ওই কিশোরী ৯৯৯ ফোন দিলে পুলিশ এসে তাকে উদ্ধার করে।

গাজীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিরাজুল ইসলাম জানান- নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা সাহেব আলীকে গ্রেফতার করা হয়েছে। ওই কিশোরীর বাবা এর আগেও তার মেয়েকে একবার ধর্ষণ করেছে বলে পরিবারের লোকজন জানান।সম্মানের ভয়ে পরিবারের লোকজন ধামাচাপা দিয়ে রাখে। এছাড়াও এর আগে একই বাড়ির ভাড়াটিয়াকে ধর্ষণের অভিযোগে জেল খেটে আসেন ওই কিশোরীর বাবা। এসব বিষয় মাথায় নিয়ে তদন্ত চলছে। ভিকটিমকে শারীরিক পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এবং বৃহস্পতিবার দুপুরে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com