শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারী আইনজীবীদের বিক্ষোভ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারী আইনজীবীদের বিক্ষোভ

নিউজ ডেস্ক :
সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে সুপ্রিম কোর্টে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন নারী আইনজীবীরা।

সোমবার (২০ জুন) খালেদা জিয়া মহিলা আইনজীবী সমর্থক ফোরামের উদ্যোগে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এতে শতাধিক আইনজীবী অংশ নিয়ে অবিলম্বে খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দেওয়া এবং উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবি জানান।

নারী আইনজীবীরা প্রথমে সুপ্রিম কোর্ট বার ভবনের সামনে মানববন্ধন করেন। এরপর মানববন্ধন ও মিছিল নিয়ে সুপ্রিম কোর্টের মাজার গেট দিয়ে সড়কে বের হতে চাইলে গেট বন্ধ করে দেওয়া হয়। বাধা পেয়ে তারা মিছিল নিয়ে আবার সুপ্রিম কোর্ট বার ভবনে ফিরে কর্মসূচি সমাপ্ত ঘোষণা করেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য নাসরিন আক্তারের নেতৃত্বে মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন- আইনজীবী অ্যাডভোকেট শাম্মী আক্তার, জাহানারা বেগম, দেলোয়ারা হাবিব, জোসনা পারভীন, মিনা বেগম মিনি, শান্তা খন্দকার, জাকীয়া আনার কলি, ফাতিমা আক্তার, ব্যারিস্টার মার ই-য়াম খন্দকার, পারভিন কায়সার মুন্নি, ফারজানা সুলতানা সাথী,আকলিমা পারভিন, আফসানা হক শুভ্রা, নাসরিন খন্দকার শিল্পী, শেফালি, লিমা, শাহিন আরা লাইলী, মেহবুবা জুই প্রমুখ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com