শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
নারায়ণগঞ্জে ১৭ দিন জেল খাটায় সাক্ষীকে ১৭ বার জুতাপেটা

নারায়ণগঞ্জে ১৭ দিন জেল খাটায় সাক্ষীকে ১৭ বার জুতাপেটা

নিউজ ডেস্ক :
মারামারির মামলায় জামিনে বেরিয়ে এক সাক্ষীকে জুতাপেটা করেছে আসামিরা। বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদি চেঙ্গাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

শুক্রবার সকালে অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা করেছে ভিকটিমের পরিবার।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ২০১৪ সালে উপজেলার বারদি ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামে সাবেক মেম্বার মুসা মিয়ার সঙ্গে একই এলাকার কামাল মিয়ার জমিসংক্রান্ত বিরোধের জেরে মারামারি হয়।

ওই ঘটনায় মুসা মিয়াসহ ৯ জনের বিরুদ্ধে মামলা হয়। মামলায় মুসা মিয়ার বিপক্ষে হাজি তাহের আলী (৮৫) আদালতে সাক্ষ্য দেন। তার সাক্ষ্যের কারণে আদালত তাদের সাত বছরের সাজা দেন।

মুসা ও তার ভাই মোস্তফা মিয়াসহ অন্য আসামিরা ওই রায়ের বিপক্ষে আপিল করেন। ১৭ দিন কারাভোগের পর গত সপ্তাহে তারা জামিনে বের হন।

বৃহস্পতিবার সকালে এ মামলার সাক্ষী হাজি তাহের আলী চা পান করতে দোকানে আসেন। এ সময় মুসা মিয়া, তার ভাই মোস্তফা মিয়া ও মো. আনাজ মিয়া তার সঙ্গে তর্কে জড়ান।

একপর্যায়ে মোস্তফা মিয়া ১৭ দিন কারাভোগ করায় তাহের আলীকে ১৭ বার জুতাপেটা করেন।

এ ঘটনায় তাহের আলীর ছেলে যুবলীগ নেতা ইকবাল হোসেন বাদী হয়ে শুক্রবার সকালে মামলা করেছেন।

ইকবাল হোসেন জানান, ২০১৪ সালের একটি মামলায় তার বাবা আদালতে সাক্ষ্য দেন। তার সাক্ষ্যের কারণেই আদালত বিভিন্ন মেয়াদে আসামিদের সাজা দেন। এ মামলায় দুজন ১৭ দিন কারাভোগ করেছেন। আপিল করে তারা জামিন পান। জামিনে বের হয়ে ১৭ দিন কারাভোগ করায় তার বাবাকে মুসা মিয়ার নির্দেশে ১৭ বার জুতাপেটা করা হয়েছে। এর আগেও তার বাবাকে তারা পিটিয়ে বাম পা ভেঙে দিয়েছে বলে জানান তিনি।

অভিযুক্ত মুসা মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, তাহের আলীর মিথ্যা সাক্ষ্যের কারণে আদালত তাদের সাজা দেন। এতে ক্ষিপ্ত হয়ে মোস্তফা তার সঙ্গে খারাপ ব্যবহার করে। তবে ১৭ বার নয়, দুই-চারবার জুতাপেটা করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, বৃদ্ধ মানুষকে এভাবে লাঞ্ছিত করা খুবই দুঃখজনক। অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com