শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:০২ অপরাহ্ন

রাজশাহীতে ডিবি’র অভিযানে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার, আটক ৫

রাজশাহীতে ডিবি’র অভিযানে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার, আটক ৫

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মহানগরীর দামকুড়া থানার হরিপুর দরগাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এই ঘটনায় গ্রেফতার হয়েছে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের ৫ সদস্য।

গ্রেফতারকৃত আসামিরা হলো মো: রবিউল ইসলাম বাবু(৪০), মো: জাহাঙ্গীর আলম বাচ্চু (৪৭), মো: আক্তারুল ইসলাম (৩০), মো: নাজির (৩০), মো: শরিফুল ইসলাম দুলাল(৩৫)।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৯ জুন ২০২২ রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মীর্জা মোঃ আব্দুস ছালাম, এসআই কাজী জাকারিয়া ও তার টিম রাজশাহী মহানগর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে দামকুড়া থানার হরিপুর দরগাপাড়া এলাকায় কতিপয় ব্যক্তি হেরোইন বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত ১০ টায় বর্ণিত ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে আসামিদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসমিরা জানায়, তারা উদ্ধারকৃত হেরোইন গুলো রাজশাহী জেলার গোদাগাড়ীর থানার মো: আসাদুল ইসলাম নামের এক ব্যক্তির কাছ থেকে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখেছিল এবং তারা একত্রে পরস্পরের সহযোগীতায় দীর্ঘদিন যাবত হেরোইনের ব্যবসা করে আসছে।
পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com