শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
রাজশাহীতে সানি হত্যা মামলার এক আসামী আটক

রাজশাহীতে সানি হত্যা মামলার এক আসামী আটক

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) বোয়ালিয়া মডেল থানা পুলিশ হত্যা কান্ডের ২৪ ঘন্টার মধ্যে হেতেমখাঁ সাহাজীপাড়া সানি হত্যা মামলার আসামী আনিম (১৮) কে গ্রেপ্তার করেছে। সোমবার রাত সাড়ে ১২ টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে আরএমপির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে জানান, বোয়ালিয়া জোনের উপ-পুলিশ কমিশনার সাজিদ হোসেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার তৌহিদুল আরিফ, সহকারী পুলিশ কমিশনারের দিক নির্দেশনায় বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলামের নেতৃত্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এসআই মোতালেব হোসেন, এসআই আবু হায়দারসহ একটি টিম নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচানা করে নগরীর সাধুর মোড় এলাকার আকবরের ছেলে আনিম (১৮) কে গ্রেপ্তার করে পুলিশ।

উল্ল্যখিত, পূর্ব শত্রুতার জের ধরে গত ৪ জুলাই রাতে গ্রেপ্তারকৃত আনিমসহ হত্যা মামলার অন্যান্য আসামীরাপূর্ব পরিকল্পিতভাবে ঘোষপাড়া মোড় হতে নিহত সানিকে অটোতে করে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে হেতেমখাঁ সাহাজীপাড়া কফিল উদ্দিন জামে মসজিদের পাশে রাস্তার উপর ধারালো চাকু, চাইনিজ কুড়াল দিয়ে সানির শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে হত্যা করেন। এ ঘটনায় বোয়ালিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের হয়।

সোমবার নিহত সানির পরিবার হত্যা কারিদের ফাঁসির দাবিতে নগরীতে বিক্ষোভ করেন। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চড়ম উত্তেজনা বিরাজ করছিলো হত্যা কান্ডের পর থেকেই।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com