শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
চাঁপাইনবাবগঞ্জে ২১ আগষ্ট গ্রেনেড হামলা দিবসে বিক্ষোভ মিছিল

চাঁপাইনবাবগঞ্জে ২১ আগষ্ট গ্রেনেড হামলা দিবসে বিক্ষোভ মিছিল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
ভয়াল ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরনে চাঁপাইনবাবগঞ্জে পৌর
আয়ামী লীগের উদ্দোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে রবিবার  সকালে দলীয় কার্যালয়ে শহীদদের আত্মার মাগফেরাত কামনা
করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
পরে সেখান থেকে জেলা শহরে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষীন করে সেন্টু মার্কেটের সামনে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে গিয়ে সমাবেশে মিলিত হয়।
এই দিনে ঢাকার বঙ্গবন্ধু এভিনিউতে আ’লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আ’লীগের সন্ত্রাস বিরোধী শান্তি সমাবেশে ভয়াবহতম গ্রেনেড হামলা চালিয়ে ২৪ নেতাকর্মীকে হত্যা ও অনেককে চিরতরে পঙ্গু করা হয়। হামলাকারীদের উদ্দেশ্য ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগকে নেতৃত্ব শুন্য করার। এই হামলার নেপথ্যে জামায়াত বিএনপি মূখ্য ভুমিকা পালন করে। এ হামলার হুকুমদাতা ও পরিকল্পনাকারী কে বিচারের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি  দাবী জানান বক্তারা।
এসময় উপস্থিত ছিলেন
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওদুদ বিশ্বাস, সংরক্ষিত মহিলা আসনের জাতীয় সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডঃ গোলাম রাব্বানী,  সেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুল আওয়াল গোনি যোহা, সহ ছাত্র লীগ, যুব লীগ, মহিলা লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com