বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
সোনাইমুড়িতে বিপুল পরিমাণে গাঁজাসহ আরিফ আটক

সোনাইমুড়িতে বিপুল পরিমাণে গাঁজাসহ আরিফ আটক

 

নোয়াখালী প্রতিনিধিঃ

 

 

নোয়াখালীর সোনাইমুড়ীতে চার কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। জব্দকৃত গাঁজার বাজার মূল্য প্রায় ১ লাখ ২০ হাজার টাকা।

আটককৃত মো.আরিফ হোসেন (২৩) কুমিল্লা জেলার লাকসাম উপজেলার মুদাফফরগঞ্জ ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের নগরী পাড়ার মৃত আমির হোসেনের ছেলে।

শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে এসব তথ্য নিশ্চিত করেন নোয়াখালীর (এসপি) মো.শহীদুল ইসলাম। এর আগে, শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে সোনাইমুড়ীর চাষীরহাট থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসপি আরও বলেন, মাদক কারবারি বিক্রয়ের উদ্দেশ্যে গাঁজা নিয়ে অবস্থানকালে চাষীরহাট বাজারের নোয়াখালী- কুমিল্লা মহাসড়কের রাস্তার পূর্ব পাশে মেসার্স ফাহিম বেরাটিস স্টোরের সামনে থেকে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে মাদক কারবারি আরফিকে গ্রেফতার করা হয়। এসময় তার থেকে ৪ কেজি গাঁজাজা জব্দ করা হয়। এ ঘটনায় আইনগত প্রদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com