সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

এশিয়ার সেরা হওয়ার দৌড়ে একধাপ এগুবে কে ?

এশিয়ার সেরা হওয়ার দৌড়ে একধাপ এগুবে কে ?

ডেস্ক নিউজঃ সুপার ফোরের প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে হেরে বসে ভারত। তাই শ্রীলঙ্কার বিপক্ষে আজকের ম্যাচটি কোহলি-রোহিত শর্মাদের জন্য বেশ গুরুত্বপূর্ণ। ফাইনালে খেলতে হলে জিততেই হবে। দাসুন শনাকার দল এই ম্যাচে জিতলে ফাইনালে উঠে যাবে, আর ভারত হারলে বিদায়ঘণ্টা বেজে যাবে।

আজ মঙ্গলবার রাত ৮টায় লড়াইয়ে নামবে ভারত ও শ্রীলঙ্কা। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

ভারত গ্রুপ পর্বে দারুণ খেললেও সুপার ফোরের প্রথম ম্যাচে হেরে অনেকটাই পিছিয়ে পড়ে। তবে এই শ্রীলঙ্কার বিপক্ষে কদিন আগে তাদেরই মাটিতে দারুণ সাফল্য পেয়েছিল ভারতীয় দল। অবশ্য এশিয়া কাপে শ্রীলঙ্কা বেশ ভালো খেলছে। শেষ দুই ম্যাচে তারা বড় লক্ষ্য টপকায়।

জয়ের জন্য মরিয়া ভারত তাদের একাদশে পরিবর্তন আনতে পারে। যুজবেন্দ্র চাহাল ছন্দে নেই। আবেশ খান একাদশে ফিরতে পারেন। বাদ পড়তে পারেন রবি বিষ্ণোই। তাই শ্রীলঙ্কার বিপক্ষে ভুবনেশ্বর কুমার, আবেশ খান ও অর্শদীপ সিংয়কে নিয়ে ভারতীয় পেস আক্রমণ গড়া হতে পারে। সঙ্গে থাকবেন হার্দিক পাণ্ডিয়া। ঋষভ পন্তে জায়গায় দীনেশ কার্তিককে ফেরানো হতে পারে। এনটিভি।

শক্তির বিচারে ভারত এগিয়ে থাকলেও শ্রীলঙ্কা চলমান এশিয়া কাপে ভালো খেলছে। বাংলাদেশের বিরুদ্ধে ১৮৪ এবং আফগানিস্তানের বিরুদ্ধে ১৭৬ রান তাড়া করে জিতে আত্মবিশ্বাসী হয়ে উঠেছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com