শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
রামেক হাসপাতালের করোনা ইউনিটে আরও দু’জনের মৃত্যু

রামেক হাসপাতালের করোনা ইউনিটে আরও দু’জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন করোনায় ও অন্যজন উপসর্গ নিয়ে মারা গেছেন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. শামীম ইয়াজদানী এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, মৃতরা হলেন- পাবনার বস্তারপুর গ্রামের আফরোজা (৩০) ও কুষ্টিয়ার মেহেরপুর উপজেলার নুরুজ্জামান (৪৭)। এদের মধ্যে আফরোজা করোনা আক্রান্ত হয়ে সাতদিন থেকে চিকিৎসাধীন ছিলেন। উপসর্গ নিয়ে তিনদিন ছিলেন নুরুজ্জামান।

তিনি আরও জানান, বর্তমানে হাসপাতালের ৩০ নম্বর করোনা ওয়ার্ডে ২৪ বেডের বিপরীতে ১০ রোগী ভর্তি আছেন। যাদের মধ্যে করোনা পজিটিভ ছয়জন। গত ২৪ ঘণ্টায় নতুন কোনো রোগী ভর্তি হননি।

এদিকে রাজশাহী মেডিকেল কলেজের আরটি পিসিআর ল্যাবে ২৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যাদের মধ্যে ১৫ জনের নমুনায় করোনা ধরা পড়েছে। শনাক্তের হার ৬০ শতাংশ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com