শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হযরত আল্লামা মুফতি মুজাহিদ উদ্দীন চৌধুরী দুবাগী  (রহ.) হুজুরের অবদান কখনো ভুলার নয়। ভোলাহাটে ইউনিয়ন পর্যায়ে এ্যাথলেটিকস প্রতিযোগিতা। ভোলাহাটে গ্রামবাসির হাতে ভূয়া র‌্যাব, পুলিশে সোর্পদ। প্রত্যন্ত গ্রামাঞ্চলেও চমকপ্রদ পদ্ধতিতে ইভিএম এর প্রচারণায় মাঠে নেমেছেন রিটার্নিং কর্মকর্তা মো:দেলোয়ার হোসেন গোবিন্দগঞ্জে আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোকাদ্দেস আলী বাদু এর শীতার্তদের মাঝে উষ্ণ উপহার রাজশাহীতে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে তাঁতী লীগের প্রচার মিছিল শিবগঞ্জে নার্স লাঞ্ছনার ঘটনায় সাবেক যুবলীগ কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ শিবগঞ্জে তথ্য আপার উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত দানবীর আলহাজ্ব বশির আহমদের পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত। আগুন সন্ত্রাসকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী
লাঠি দিয়ে দ্রব্যমূল্য কমানো সম্ভব নয় : পরিকল্পনা মন্ত্রী

লাঠি দিয়ে দ্রব্যমূল্য কমানো সম্ভব নয় : পরিকল্পনা মন্ত্রী

নিজস্ব প্রতিনিধি :

লাঠি নিয়ে বিএনপির আন্দোলনে দুঃখ ও লজ্জায় ব্যাথিত হয়েছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। তিনি বলেছেন, লাঠি দিয়ে মূল্যস্ফীতি ও দ্রব্যমুল্য কমানো সম্ভব নয়। লাঠি নিয়ে রাস্তায় নামা, ভালো কোন উদাহরণ নয়ও। এ জন্য আপনাকে নীতিগতভাবে কিছু কাজ করতে হবে। সেটা সরকার করছে। আপনিও নেতা হিসেবে বা নাগরিক হিসেবে দায়িত্ব পালন করবেন।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয় আয়োজিত আলোচনা সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগে এক গ্রাম আরেক গ্রামের লোককে লাঠি দিয়ে মারতো। সেটাকে ডাকের মাইর বলা হতো। সেসব অতীত। অথচ রাজনৈতিক স্বার্থে আমরা এখন সেগুলো করছি। এতে আমি ব্যথিত হই, দু:খিত হয়, লজ্জা পাই।

এম এ মান্নান আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে সঠিক অবস্থানে রয়েছে দেশ । গত ১৫ বছর স্থিতিশীলতার কারণে দেশের মানুষ যে উপকার পেয়েছে তা এগিযয়ে নেয়া সম্ভব হবে, যদি আমরা শৃঙ্খলা প্রদর্শন করি।

পরে মন্ত্রী ‘শেখ হাসিনা ও বাংলাদেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এর আগে তিনি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ও শহীদ জোহার মাজারে পুষ্পস্তবক অর্পণ শেষে বৃক্ষরোপণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তার, উপ-উপাচার্য প্রফেসর সুলতান-উল- ইসলাম, কোষাধ্যক্ষ প্রফেসর (অব:) অবায়দুর রহমান প্রামানিক।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com