মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:১১ পূর্বাহ্ন

যোগ্য নেতৃত্বেই এগিয়ে যাচ্ছে দেশ:স্বাস্থ্যমন্ত্রী

যোগ্য নেতৃত্বেই এগিয়ে যাচ্ছে দেশ:স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডা. জাহিদ মালেক বলেছেন, যোগ্য নেতৃত্বেই দেশ এগিয়ে যায়। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। শনিবার (৮ অক্টোবর) বিকালে মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম ও সন্ধ্যায় বেতিলা-মিতরা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ কথায় নয় কাজে বিশ্বাস করে। চাঁদ-সূর্যকে যেমন ঢেকে রাখা রাখা যায় না, তেমনি দেশের উন্নয়নও ঢেকে রাখা যায় না। বিএনপি-জামায়াত জোট উন্নয়নে বিশ্বাস করে না। তারা সন্ত্রাস-অগ্নি সংযোগ ও ধ্বংসের রাজনীতিতে বিশ্বাস করে। এর জন্য তারা সারাদেশে নাশকতা করছে। আওয়ামী লীগের শত্রু আওয়ামী লীগ নয়, বিএনপি-জামায়াত।

ডা. জাহিদ মালেক বলেন, যোগ্য নেতৃত্বই পারে একটি দলকে সুসংগঠিত করতে। যোগ্য নেতৃত্বেই দেশ এগিয়ে যায়। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে যেমন দেশ এগিয়ে যাচ্ছে ঠিক তেমনি মনে রাখতে হবে, সব ক্ষেত্রেই সঠিক নেতৃত্বের প্রয়োজন আছে।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, অযোগ্য নেতৃত্বে দেশের উন্নয়ন হয় না বরং পিছিয়ে পড়ে। দেশের মানুষ বিএনপি-জামায়াতকে সরকারের দায়িত্ব দিয়েছিল। অযোগ্যদের এমপি-মন্ত্রী করা হয়েছিল। দেশকে তারা পিছিয়ে দিয়েছিল। বিএনপি স্বাধীনতাবিরোধীদের গুরুত্বপূর্ণ দায়িত্বে বসিয়েছিল। বর্তমানে সেই দিন নাই। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।

নবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জেড কবীর মিল্টনের সভাপতিত্বে নবগ্রাম ইউনিয়ন ও আব্দুল মান্নানের সভাপতিত্বে বেতিলা–মিতরা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাড. আব্দুল মজিদ ফটো, সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুস সালাম পিপি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদবে সহা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফছার উদ্দিন সরকার প্রমুখ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com