সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

‘আন্দোলনের নামে বিশৃঙ্খলা করলে ছাড় নয়’

‘আন্দোলনের নামে বিশৃঙ্খলা করলে ছাড় নয়’

লাঠি সোটা নিয়ে আন্দোলনে আসা আইনসিদ্ধ কাজ নয় বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচি পালন করলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সহায়তা করবে। তবে আন্দোলনের নামে বিশৃঙ্খলা করলে কাউকে ছাড় দেওয়া হবে না।

আজ শনিবার সচিবালয়ে জননিরাপত্তা বিভাগ আয়োজিত মিনি ম্যারাথন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি নেতাদের উস্কানিমূলক বক্তব্যের কারণে প্রতিপক্ষরা প্রতিরোধ করছে। বিভাগীয় সমাবেশের জন্য রাতেই কেন সমাবেশস্থলে অবস্থান করছে, এ নিয়ে প্রশ্ন রয়েছে।

তিনি বলেন, বিএনপির নেতা-কর্মীদের ঘোষণা দিয়ে বলা হয়েছিল তারা যেন লাঠি সোটা নিয়ে আসে। এটা কী ইঙ্গিত বহন করেছিল আমরা সেটা জানতাম না, জানিও না। আমরা লক্ষ্য করেছি, ঢাকা শহরের বিভিন্ন জায়গায় লাঠিতে দলীয় পতাকা উড়িয়ে তারা এসেছে। এগুলো কী বোঝাতে চেয়েছেন তা দেশের সাধারণ মানুষ বোঝেন। নিজেরাও জানেন। আমরা তাদের বলি, আপনারা আপনাদের পলিটিক্যাল কর্মসূচি পালন করুন। সেখানে আমাদের কিছু ভাবার নেই। কিন্তু লাঠি সোটা নিয়ে আসা এটা আইনসিদ্ধ কাজ নয়। ভবিষ্যতে এ ধরনের কাজ করা হলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও বসে থাকবে না।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com