মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ
চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিল ও মোটরসাইকেলসহ ২ যুবক আটক

চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিল ও মোটরসাইকেলসহ ২ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক:

র‌্যাবের চলমান মাদক বিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অভিযান চালিয়ে ফেন্সিডল ও ২টি মোটরসাইকেল সহ ২ যুবককে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। শনিবার দিবাগত রাত ১২টার দিকে শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর বাজারে অভিযান চালিয়ে ২৪০ বোতল ফেন্সিডিল ও ২টি মোটরসাইকেল সহ তাদের আটক করা হয়।
আটককৃত যুবকদ্বয় হচ্ছে, ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার আড়ুয়া সোনারগাও গ্রামের মোঃ মহারাজ মীরের ছেলে মোঃ মাহাবুব রীম নয়ন(২৪) ও একই এলাকার মোঃ ইব্রাহিম হাওলাদারের ছেলে মোঃ হাসিব হাওলাদার (২২)।
শনিবার গভীর রাতে র‌্যাব চাঁপাইবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের ছত্রাজিতপুর বাজারের উত্তম ফার্মেসীর সামনে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৪০ বোতল ফেন্সিডিল, ২টি মোটর সাইকেল, ২টি মোবাইল ফোন ও ৩টি সীমকার্ডসহ যুবকদ্বয়কে হাতেনাতে আটক করা হয়। এঘটনায় শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com