বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য
শিবগঞ্জে এসএসসি পরীক্ষায় উপজেলা পর্যায়ে প্রথম সামসিয়াকে সম্মাননা প্রদান

শিবগঞ্জে এসএসসি পরীক্ষায় উপজেলা পর্যায়ে প্রথম সামসিয়াকে সম্মাননা প্রদান

কানসাট প্রতিনিধি

ফলাফলের দিক থেকে উপজেলা পর্যায়ে প্রথম হয়েছেন শাহাবাজপুর ইউ সি উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ছাত্রী উম্মে সামসিয়া খাতুন ।
উম্মে সামসিয়া খাতুন এ্রর ইচ্ছা ভবিষ্যতে একজন ডাক্তার হয়ে মানুষের সেবা করা। উম্মে সামসিয়া খাতুন জানায় প্রতিদিন ৫ঘন্টা, ৭ঘন্টা আবার কোন দিন ১০ঘন্টা ও পড়াশোনা করেছে। অর্থাৎ ক্লাসের পড়া শেষ না হওয়া পর্যন্ত সে পড়া শোনা করেছে। উম্মে সামসিয়া গোল্ডেন জিপিএ-৫, তার প্রাপ্ত নম্বর ১২৬৩। উপজেলায় ১ম আর জেলাই ৩য় স্থান অধিকার করেছেন ।
উম্মে সামসিয়া খাতুন উপজেলার শাহাবাজপুর ইউনিয়ানের উত্তর চাঁদপুর গ্রামের কৃষক শহিদুল ইসলাম মেয়ে ।
তার সফল্য কারনে সম্মাননা প্রদান করেন উপজেলা চেয়াম্যান সৈয়দ নজরুল ইসলাম।
উপজেলা চেয়াম্যান সৈয়দ নজরুর ইসলাম এর পক্ষে উম্মে সামসিয়া খাতুনের হাতে সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ হিল বাকি । সে সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সারোয়ার জাহান,সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান, দুর্লভপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পলাশ, শাহবাজপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন , সাংগঠনিক সম্পাদক আমির, ০৩ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শাহরিয়ার,মোবারকপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাহিদ প্রমূখ ।
উম্মে সামসিয়া বলেন আমি প্রচন্ড খুশি এবং আমাকে সম্মাননা স্মারক ক্রেস্ট দেওয়ার জন্য উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম ও বাংলাদেশ ছাত্রলীগ শিবগঞ্জ উপজেলা শাখার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com