শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
হোয়াইটওয়াশ করতে নেমে বড় ব্যবধানে হারলো টাইগারা

হোয়াইটওয়াশ করতে নেমে বড় ব্যবধানে হারলো টাইগারা

নিউজ ডেস্ক :
তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ওয়ানডেতে জিতে আগেই সিরিজ নিশ্চিত করে বাংলাদেশ দল। শনিবার সিরিজের শেষ ম্যাচে ভারতকে হোয়াইটওয়াশ করার লক্ষ্যেই মাঠে নামে টাইগাররা।

এদিন ৪১০ রানের বিশাল টার্গেট তাড়া করতে নেমে ২২৭ রানের বড় ব্যবধানে হেরে যায় বাংলাদেশ।

শনিবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৪.১ ওভারে দলীয় ৩৩ রানে ওপেনার শেখর ধাওয়ানের উইকেট হারায় ভারত।

দ্বিতীয় উইকেটে বিরাট কোহলির সঙ্গে মাত্র ১৯০ বলে ২৯০ রানের রেকর্ড চতুর্থ জুটি গড়েন ইশান কিশান। তৃতীয় উইকেটে ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল এবং মারলন স্যামুয়েলস জিম্বাবুয়ের বিপক্ষে ৩৭২ রানের রেকর্ড জুটি গড়েছিলেন।

কোহলির সঙ্গে ২৯০ রানের জুটি গড়ার পথেই ক্যারিয়ারের প্রথম ডাবল সেঞ্চুরি হাঁকান ইশান কিশান। এই ম্যাচের আগে সেঞ্চুরিও করা হয়নি তার। সর্বোচ্চ খেলেছেন ৯৩ রানের ইনিংস। তার মানে সেঞ্চুরির আগেই পেয়ে গেলেন ডাবল সেঞ্চুরি।

ইশান কিশান ১৩১ বল মোকাবেলা করে ২৪টি চার আর ১০টি ছক্কার সাহায্যে ২১০ রান করে ফেরেন। ৯১ বলে ১১টি চার আর ২টি ছক্কার সাহায্যে ১১৩ রান করেন সাবেক অধিনায়ক বিরাট কোহলি। ইশান কিশান ও কোহলির সেঞ্চুরিময় ইনিংসে ভর করে ৮ উইকেট হারিয়ে ৪০৯ রানের পাহাড় গড়ে ভারত।

টার্গেট তাড়া করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ৩৪ ওভারে ১৮২ রানে অলআউট হয় বাংলাদেশ। দলের হয়ে সর্বোচ্চ ৪৩ রান করেন সাকিব। এছাড়া ২৯ রান করেন অধিনায়ক লিটন। ২৫ রান করেন মোহাম্মদ ইয়াসির আলী। ২০ রান করেন মাহমুদউল্লাহ রিয়াদ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com