শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হযরত আল্লামা মুফতি মুজাহিদ উদ্দীন চৌধুরী দুবাগী  (রহ.) হুজুরের অবদান কখনো ভুলার নয়। ভোলাহাটে ইউনিয়ন পর্যায়ে এ্যাথলেটিকস প্রতিযোগিতা। ভোলাহাটে গ্রামবাসির হাতে ভূয়া র‌্যাব, পুলিশে সোর্পদ। প্রত্যন্ত গ্রামাঞ্চলেও চমকপ্রদ পদ্ধতিতে ইভিএম এর প্রচারণায় মাঠে নেমেছেন রিটার্নিং কর্মকর্তা মো:দেলোয়ার হোসেন গোবিন্দগঞ্জে আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোকাদ্দেস আলী বাদু এর শীতার্তদের মাঝে উষ্ণ উপহার রাজশাহীতে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে তাঁতী লীগের প্রচার মিছিল শিবগঞ্জে নার্স লাঞ্ছনার ঘটনায় সাবেক যুবলীগ কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ শিবগঞ্জে তথ্য আপার উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত দানবীর আলহাজ্ব বশির আহমদের পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত। আগুন সন্ত্রাসকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী
হোয়াইটওয়াশ করতে নেমে বড় ব্যবধানে হারলো টাইগারা

হোয়াইটওয়াশ করতে নেমে বড় ব্যবধানে হারলো টাইগারা

নিউজ ডেস্ক :
তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ওয়ানডেতে জিতে আগেই সিরিজ নিশ্চিত করে বাংলাদেশ দল। শনিবার সিরিজের শেষ ম্যাচে ভারতকে হোয়াইটওয়াশ করার লক্ষ্যেই মাঠে নামে টাইগাররা।

এদিন ৪১০ রানের বিশাল টার্গেট তাড়া করতে নেমে ২২৭ রানের বড় ব্যবধানে হেরে যায় বাংলাদেশ।

শনিবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৪.১ ওভারে দলীয় ৩৩ রানে ওপেনার শেখর ধাওয়ানের উইকেট হারায় ভারত।

দ্বিতীয় উইকেটে বিরাট কোহলির সঙ্গে মাত্র ১৯০ বলে ২৯০ রানের রেকর্ড চতুর্থ জুটি গড়েন ইশান কিশান। তৃতীয় উইকেটে ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল এবং মারলন স্যামুয়েলস জিম্বাবুয়ের বিপক্ষে ৩৭২ রানের রেকর্ড জুটি গড়েছিলেন।

কোহলির সঙ্গে ২৯০ রানের জুটি গড়ার পথেই ক্যারিয়ারের প্রথম ডাবল সেঞ্চুরি হাঁকান ইশান কিশান। এই ম্যাচের আগে সেঞ্চুরিও করা হয়নি তার। সর্বোচ্চ খেলেছেন ৯৩ রানের ইনিংস। তার মানে সেঞ্চুরির আগেই পেয়ে গেলেন ডাবল সেঞ্চুরি।

ইশান কিশান ১৩১ বল মোকাবেলা করে ২৪টি চার আর ১০টি ছক্কার সাহায্যে ২১০ রান করে ফেরেন। ৯১ বলে ১১টি চার আর ২টি ছক্কার সাহায্যে ১১৩ রান করেন সাবেক অধিনায়ক বিরাট কোহলি। ইশান কিশান ও কোহলির সেঞ্চুরিময় ইনিংসে ভর করে ৮ উইকেট হারিয়ে ৪০৯ রানের পাহাড় গড়ে ভারত।

টার্গেট তাড়া করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ৩৪ ওভারে ১৮২ রানে অলআউট হয় বাংলাদেশ। দলের হয়ে সর্বোচ্চ ৪৩ রান করেন সাকিব। এছাড়া ২৯ রান করেন অধিনায়ক লিটন। ২৫ রান করেন মোহাম্মদ ইয়াসির আলী। ২০ রান করেন মাহমুদউল্লাহ রিয়াদ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com