বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

শিবগঞ্জে আলম হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

শিবগঞ্জে আলম হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য আলম হত্যা মামলার আরো দুই আসামিকে বুধবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- নয়ালাভাঙ্গা গ্রামের জঞ্জালীর ছেলে মুকুল আলী (৪৭) ও একই এলাকার শাজাহান আলীর ছেলে রবিউল ইসলাম (৩৬)।
বৃহস্পতিবার দুপুরে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ বিষয়টি নিশ্চিত করে বলেন, আলম হত্যার পর থেকে এজাহারভুক্ত আসামিরা আত্মগোপনে চলে যায়। পরবর্তীতে তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার রাতে দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। বাকি আসামিদেরকেও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।
ওসি আরো জানান, এর আগে গত রবিবার রাতে রাজু (২৮), বাবলু (৩২) ও দুরুল হুদা (৫৮)কে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে তিন দিনের রিমান্ডে নেয়া হয়। রিমান্ড শেষে নতুন দুজন আসামি মুকুল আলী ও রবিউল ইসলামসহ পাঁচ আসামিকে বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়।
উল্লেখ্য, গত ১৩ এপ্রিল দুপুরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের নবাবের মোড়ে দুর্বৃত্তদের হামলায় নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য আলম আলী ওরফে ঝাপড়া আলম নিহত হন। নিহত আলম ওই ইউনিয়নের সুন্দরপুর গ্রামের আবুল হোসেন ঝাপড়ার ছেলে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com