শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
পূবাইল সাংবাদিক ক্লাবের সভাপতি রবিউল সম্পাদক আল-আমিন

পূবাইল সাংবাদিক ক্লাবের সভাপতি রবিউল সম্পাদক আল-আমিন

 

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুর মহানগর ও পূবাইল মেট্রোপলিটন থানার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের নিয়ে পূবাইল সাংবাদিক ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে দৈনিক আমার সংবাদের পূবাইল প্রতিনিধি রবিউল আলমকে সভাপতি এবং দৈনিক সোনালী খবর এর পূবাইল প্রতিনিধি আল আমিন সরকারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

রবিবার ১১ জুন সন্ধ্যায় মহানগরীর পূবাইল থানার মীরের বাজার ফৌজিয়া সরকার কমার্শিয়াল কমপ্লেক্স এর তৃতীয় তলায় নিজ অফিস প্রাঙ্গনে ক্লাবের সকল সদস্য ও বিশিষ্ট জনদের উপস্থিতিতে এই কমিটি গঠন করা হয়। কমিটির বাকি সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি দৈনিক জবাবদিহির সোহেল রানা, সহ-সভাপতি এশিয়ান টিভির পূবাইল প্রতিনিধি টিটন কুমার ঘোষ, সহ-সাধারণ সম্পাদক আনন্দ টিভির টঙ্গী ও পূবাইল প্রতিনিধি শাকিল আহমেদ, সাংগঠনিক সম্পাদক দৈনিক সন্ধ্যা বাণী ও যুগ যুগান্তরের শাহিন সরকার, সহ সাংগঠনিক সম্পাদক দৈনিক কালের ছবির আবু সাঈদ চৌধুরী, কোষাধ্যক্ষ দৈনিক আজকের বসুন্ধরার এইচ এম নুরুল হক বাবু দপ্তর সম্পাদক ঢাকা রিপোর্টাস ২৪ এর সৌরভ, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক দেশজগতের তুষার সোহাগ, মহিলা সম্পাদিকা দৈনিক আমাদের সংবাদের কবিতা ইসলাম। কার্যনির্বাহী সদস্য দৈনিক নওরোজ ও ঢাকা প্রকাশ এর আবু সাঈদ, দৈনিক নাগরিক ভাবনার হাফিজুল ইসলাম, দৈনিক মাতৃ জগতের রাকিবুল ইসলাম। সাধারণ সদস্যরা হলেন সাপ্তাহিক এশিয়া বার্তা এর ইসরাফিল হোসেন রানা, মুক্তির চেতনায় বাংলাদেশ বাচ্চু তালুকদার, বাংলা খবরের সোহেল রানা। কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠানে পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাহিদুল ইসলাম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com