সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
রহনপুরে মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান

রহনপুরে মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান

 

জাকির হোসেন সনি,
গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে রহনপুর আহমদী বেগম সরকারি উচ্চ বিদ্যালয় এর ৬৮ বছর পূর্তি উৎসব-২০১১ এর উদ্যোগে উপবৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সোমবার (৩১ জুলাই) সকাল ১০ টায় বিদ্যালয় এর মিলনায়তনে রহনপুর আহমদী বেগম সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মতিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ ২ আসনের সংসদ সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হুমায়ূন রেজা, রহনপুর পৌর মেয়র মোঃ মতিউর রহমান খাঁন, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক প্রধান শিক্ষক আব্দুস সাত্তার, ৬৮ বছর পূর্তি উৎসব-২০১১ সদস্য সচিব ও অবসরপ্রাপ্ত শিক্ষক আশরাফুল হক।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মোঃ আশরাফুল হক। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক মুহাম্মদ আখতারুজ্জামান, অভিভাবকদের পক্ষে ইয়াসমিন আক্তার বানু সীমা প্রমূখ।
উল্লেখ্য যে, বিদ্যালয়ের ৭ম, ৮ম ও ৯ম শ্রেণীর ১২জন মেধাবী শিক্ষার্থীদের ২০০০ টাকা করে মোট ২৪ হাজার টাকা প্রদান করা হয়। ২০১১ সালে অনুষ্ঠিত ৬৮ বছর পূর্তি উৎসবের উদ্বৃত্ত টাকা ব্যাংকে ফিক্স ডিপোজিটের লভ্যাংশের অর্থ দিয়ে এই উপবৃত্তি প্রদান করা হয়।
প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষা ব্যবস্থাকে বিশ্বমানের করার লক্ষ্যে অব কাঠামোগত উন্নয়ন, তথ্যপ্রযুক্তির ব্যবহার প্রসারে কাজ করে যাচ্ছে। আজ তার সুফল ভোগ করছি আমরা। মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন স্মার্ট বাংলাদেশের বিনির্মাণের জন্য তোমাদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। দুর্নীতি ও মাদকমুক্ত থাকতে হবে। নিজেদের বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, সুধীজন, অভিভাবক, সাংবাদিক ও বিদ্যালয় শিক্ষার্থীবৃন্দ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com