রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

রাজশাহীতে বইয়ের ভেতর অস্ত্র পাচার, ব্যবসায়ী আটক

রাজশাহীতে বইয়ের ভেতর অস্ত্র পাচার, ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি :  রাজশাহীতে অভিনয় কায়দায় বইয়ের ভিতর চেম্বার করে অস্ত্র বহনের প্রস্তুতির সময় এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। শনিবার সন্ধ্যার ৭ টার দিকে রাজশাহী মহানগরীর কাটাখালির আবাহাওয়া অফিস এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আটককৃত অস্ত্র ব্যবসায়ী নগরীর মতিহার থানার ধরমপুর পূর্ব পাড়ার শাহজাহান আলীর ছেলে মো: সাদ্দাম (৩৫)।

র‌্যাক্স-নং-৭২-হস্তমৈথুনের কুফল

আরও জানতে ক্লিক করুণ – https://arogyahomeohall.xyz/

র‌্যাব-৫ জানায়, রাজশাহীর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী মহানগরীর কাটাখালি থানাধীন আবহাওয়া অফিস (আবহাওয়াপাড়া) এলাকায় অভিযান পরিচালনা অস্ত্র ব্যবসায়ী মো: সাদ্দাম কে আটক করে। পরে তাকে তল্লাশী করে লাল রংয়ের শপিং ব্যাগের ভিতর পেপার দ্বারা মোড়ানো পাঞ্জেরী মাধ্যমিক বাংলা প্রথম পত্র বই এর ভিতরে পাতা কাটানো বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ১টি বিদেশী ৯ এমএম পিস্তল, ১টি ম্যাগজিন, ৫ রাউন্ড ৯ এমএম গুলি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অস্ত্র, ম্যাগজিন, অস্ত্রের গুলিগুলো বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার কথা স্বীকার করেন। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে কাটাখালি থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব সূত্র জানান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com