বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
শিবগঞ্জে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

শিবগঞ্জে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

‘আপনার নাগালেই পরিচ্ছন্ন হাত’ এই শ্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস-২০২৩ উদ্যাপন উপলক্ষে র‌্যালি ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৫ই অক্টোবর) সকালে শিবগঞ্জ উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর শিবগঞ্জের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালিটি বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে হাত ধোয়া প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াতের সভাপতিত্বে বক্তব্য দেন জনস্বাস্থ্য প্রকৌশলী বাবুল আক্তার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন, একাডেমি সুপারভাইজার মুরশিদুল আলম, পাট উন্নয়ন কর্মকর্তা তাবারক হোসেন, সহকারী প্রোগ্রামার আসিফ আহমেদসহ বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, প্রত্যেক মানুষকে পরিষ্কার-পরিচ্ছন্নভাবে থাকতে হবে। সেই সাথে খাবার খাওয়ার আগে অবশ্যই ভালোভাবে দুই হাত ধৌত করে নিতে হতে। যাতে করে কোনো প্রকার জীবাণু পেটে প্রবেশ করতে না পারে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com