শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

চরবাগডাঙ্গা ইউনিয়নে সামাজিক সুরক্ষার আওতাধীন সুবিধাভোগী ব্যাক্তিদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

চরবাগডাঙ্গা ইউনিয়নে সামাজিক সুরক্ষার আওতাধীন সুবিধাভোগী ব্যাক্তিদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

 

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নে সামাজিক সুরক্ষার আওতাধীন সুবিধাভোগী ব্যাক্তিদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ২০ অক্টোবর বিকাল ৩ টায় উপজেলার চর বাগডাঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে প্যানেল চেয়ারম্যান নুরুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য আব্দুল ওদুদ। এমপি বলেন, গ্রামীন জনগণের জীবনমান উন্নয়নে দেশের বাজেট বরাদ্দের বড় একটি অংশ বিভিন্ন ভাতা হিসেবে নিম্ন আয়ের মানুষদের মাঝে প্রদান করা হচ্ছে। উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে সাথে নিয়ে একটি উন্নত রাষ্ট্র গড়তে চান।

দলমত নির্বিশেষে সবার সহযোগিতা পেলে চরবাগডাঙ্গা ইউনিয়ন হবে একটি মডেল নির্বাচনী এলাকা। নির্বাচনী এই এলাকা একসময় কতটা অনুন্নত ছিল তা আপনারা সবাই জানেন। আজ বর্তমান সরকারের উন্নয়নের যাদুতে নতুন শিক্ষা প্রতিষ্ঠান তৈরি ও পুরাতন প্রতিষ্ঠানের উন্নয়ন, নতুন রাস্তা-ঘাট তৈরিসহ আধুনিক সুযোগ সুবিধার প্রায় সবই এখন পাওয়া যাচ্ছে অত্র ইউনিয়নে। প্রধানমন্ত্রীর সবচেয়ে বড় উপহার হচ্ছে অসহায়, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের জন্য বিভিন্ন ধরনের ভাতার ব্যবস্থাকরণ।

এসময় আরো উপস্থিত ছিলেন দেবিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাফিজুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার, চরবাগডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ওমর আলীসহ ইউনিয়নের সকল ভাতা সুবিধাভোগী ও দলীয় নেতা কর্মীরা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com