বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
মুক্তিযোদ্ধার কন্যাকে যৌতুকের জন্য মারধরের অভিযোগ।

মুক্তিযোদ্ধার কন্যাকে যৌতুকের জন্য মারধরের অভিযোগ।

 

আবু হাসান (আকাশ), লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধায় যৌতুকের টাকার জন্য বীর মুক্তিযোদ্ধার কন্যাকে জনসম্মুখে মারধরের অভিযোগ উঠেছে পাষন্ড স্বামী একরামুল ও তার ভাইয়ের বিরুদ্ধে।

আজ ৩১মার্চ (রবিবার) বিকেলে উপজেলার মেডিকেল মোড় এলাকায় নিজের কাপড়ের দোকানে স্ত্রী মৌসুমি খাতুনকে বাবার বাড়ি থেকে ডেকে এনে মারধর করেন স্বামী একরামুল ও তার বড় ভাই এবং দোকানের মহিলা কর্মচারী। এ ঘটনায় স্ত্রী মৌসুমি খাতুন বাদী হয়ে অজ্ঞাত একজন সহ মোট ৩ জনের নামে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন, পশ্চিম বেজগ্রাম ৭ নং ওয়ার্ডের মৃত ইয়াকুব আলীর পুত্র একরামুল (৩০) ও এনামুল (৪০) এবং একরামুলের দোকানের অজ্ঞাত একজন মহিলা কর্মচারী।

অভিযোগ সূত্রে জানা যায়, বীর মুক্তিযোদ্ধা মহরম আলীর মেয়ে মৌসুমির সাথে অভিযুক্ত একরামুলের ৮ বছর পূর্বে বিয়ে হয় এবং তাদের সংসারে ৫ বছরেে একটি কন্যা সন্তান আছে। বিয়ের সময় একরামুলের পরিবার ৮ লক্ষ টাকা যৌতুক দাবি করেন। মেয়ের সুখের কথা চিন্তা করে বীর মুক্তিযোদ্ধা পিতা বিভিন্ন সময়ে জামাইকে ৬ লক্ষ টাকা দেন কিন্তু আরও দুই লক্ষ টাকার দাবিতে বিভিন্ন সময় স্ত্রী মৌসুমিকে বাবার বাড়িতে পাঠাতেন। অসহায় বাবা টাকার ব্যবস্থা করতে না পারায় প্রতিনিয়ত শারীরিক ও মানসিক নির্যাতন করতেন পাষন্ড স্বামী একরামুল। এমতাবস্থায় যৌতুকের ২ লক্ষ টাকা ছাড়া বাড়িতে না উঠার শর্তে ৫ মাস পূর্বে সন্তান সহ স্ত্রী কে বাবার বাড়ি পাঠিয়ে দেন তিনি। গত ৩১ মার্চ বিকেলে স্ত্রী মৌসুমি কে ফোন করে বাবা বাড়ি থেকে তার হাতীবান্ধা মেডিকেল মোরস্থ কাপড়ের দোকানে ডেকে এনে যৌতুকের টাকা চায় কিন্তু মৌসুমি বাবার অপারগতার কথা প্রকাশ করলে তার স্বামীর ভাই ও দোকানের মহিলা কর্মচারীর উস্কানিতে একরামুল ক্ষিপ্ত হয়ে বাজারে জনসম্মুখে শাশুড়ি ও ৫ বছরের সন্তানের সামনে স্ত্রী মৌসুমি কে চর থাপ্পড় সহ এলোপাথাড়ি প্রহার করে আহত করে। মৌসুমির আত্মচিৎকারে বাজারের লোকজন তাকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)
সাইফুল ইসলাম বলেন, একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com